তিন বার বিয়ে ভাঙলেও আস্থা হারাননি শ্রাবন্তী, খুঁজছেন মনের মানুষ

নতুন করে বাঁ'চার রসদ খুঁজছেন টালিউড অ'ভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি! তার ব্যক্তিগত জীবন চড়াই-উৎরাইতে ভরপুর। গত কয়েকমাস ধরেই তৃতীয় স্বামী, রোশন সিংয়ের সঙ্গে থাকছেন না শ্রাবন্তী। এই স'ম্পর্ক কোনোভাবেই টিকিয়ে রাখতে চান না অ'ভিনেত্রী। তবে কান পাতলেই শোনা যাচ্ছে, শ্রাবন্তীর জীবনে ফের বসন্ত এসে গেছে।
নতুন প্রে'মে মজেছেন শ্রাবন্তী। লুকোছাপা, রাখঢাক এসব অ'তীত। তিনি বাঁচেন নিজের শর্তে। এবার টানাপোড়েনের মধ্যেই সুখের ঠিকানা খুঁজে পেলেন নায়িকা। তবে তা শুধু খুঁজে পেলেনই না তা শেয়ার করলেন ভক্তদের সঙ্গে।

মঙ্গলবার রাতে নিজের ফেসবুক পেজে ছবিটি আপলোড করেন শ্রাবন্তী। এতে তাকে সাদা রঙের একটি ফিনফিনে শার্টে দেখা যাচ্ছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জীবনে একটাই সুখ রয়েছে, তা হলো ভালোবাসা এবং ভালোবাসা পাওয়া।’

জানা যায়, অ'ভিরূপ নাগ চৌধুরী নামের এক ব্যবসায়ীর সঙ্গে এখন অ'ভিনেত্রীর স'ম্পর্ক। কিছু দিন আগে প্রে'মিকের জন্ম'দিন নিজের বাড়িতেই উদযাপন করেছিলেন শ্রাবন্তী। সে আয়োজনে তার পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। তাই স'ম্পর্কটাকে সিরিয়াস হিসেবেই ধরে নিচ্ছেন সবাই।

শ্রাবন্তীর ভাঙা স'ম্পর্কের কথা কারো অজানা নয়। রাজীব বিশ্বা'সের সঙ্গে খুব অল্প বয়সেই বিয়ে করেছিলেন, তবে সুখের ছিল সেই স'ম্পর্ক তেমনটা বলা যাবে না। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আইনি বিচ্ছেদ হয় দুজনের। সেই বছরই মডেল কিষাণ বিরাজকে বিয়ে করেন নায়িকা। কিন্তু এক বছর পরেই আলাদা হয় এই জুটির পথ। অবশেষে ২০১৯ সালের জানুয়ারি মাসে আইনি বিচ্ছেদ হয় দুজনের।

বিচ্ছেদের কয়েকের মধ্যেই রোশন সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী। এখন শোনা যাচ্ছে, এই বিয়ে একদম নতুন করে জীবন শুরু করতে চান অ'ভিনেত্রী। সেই পথের সঙ্গী হিসাবে ইতিমধ্যেই অ'ভিরূপ নাগ চৌধুরী বলে এক ব্যবসায়ীকে বেছে নিয়েছেন তিনি, তেমনটাও শোনা যাচ্ছে।

ডেইলি বাংলাদেশ

Back to top button