গৃহকর্মীদের জন্য কোরবানি দিচ্ছেন মিম

প্রতি বছরের মতো এবার ঈদুল আজহা উপলক্ষে গৃহকর্মী ও ড্রাইভা'রের জন্য কোরবানির পশু কিনেছেন জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম। যদিও মিম মু'সলমান ধ'র্মের অনুসারী নন। অন্য ধ'র্মের হয়েও প্রতিবার ঈদেই পশু কোরবানি দেন তিনি।এবার মিম কোরবানির জন্য ক্রয় করেছেন একটি ছাগল। নিয়ম মেনে পবিত্র ঈদুল আজহার দিনে তার বাড়িতে পশুটিকে কোরবানি দেওয়া হবে।মিমের নিয়মিত কোরবানি দেওয়ায় অনেকেই তার প্রশংসা করেছেন।

আজ মঙ্গলবার (২০ জুলাই) দুপুরের দিকে নিজের ফেসবুক পেজে একটি ছবি শেয়ার করেন মিম। সেখানে দেখা যায়, সদ্য কেনা ছাগলকে তিনি পাতা খাওয়াচ্ছেন। ছবিটির ক্যাপশনে এ অ'ভিনেত্রী লিখেছেন, ‘আমা'র পরিবারের পক্ষ থেকে সবাইকে ঈদ মোবারক। এই পবিত্র উৎসবে সামিল হতে পেরে সত্যিই খুব ভালো লাগে।

কোরবানি প্রসঙ্গে জানতে চাইলে মিম বলেন, ‘আমা'র বাসায় যারা থাকেন আসলে তাদের জন্য কোরবানি দেয়া হয়।এদের মধ্যে যেমন আমা'র বাসার গৃহকর্মী, ড্রাইভা'রের জন্য। কোরবানি কাদের জন্য দিচ্ছে সেটা অবশ্য আমি ফেসবুক পোস্টের মাধ্যমে পরিস্কার করে দিয়েছি বিষয়টি।

ঈদের দিনে পরিকল্পনা জানতে চাইলে মিম বলেন, ‘কোরবানি ঈদে সাধারণত বাসাতেই থাকতে হয়। তেমন কোথাও যাওয়া হয় না। এবার যেমন দুই-তিনটা ফেসবুক পেজে বাসায় বসেই লাইভ আছে, ওগুলো করব। ওগুলো করতে করতেই সময় চলে যাবে।

ঈদের দিনে না হলেও পরের দিন বা তার পরের দিন আশপাশে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা আছে বলেও জানালেন অ'ভিনেত্রী।

Back to top button