স্বামীর হাত ফসকে ১০ তলা থেকে পড়ে গেলেন স্ত্রী'

স্বামীর সঙ্গে ঝগড়ার পর ১০ তলার ফ্ল্যাট থেকে ঝাঁপ দিতে যান স্ত্রী'। ওই সময় হাত ধরে ফেলেন স্বামী। জীবনসঙ্গীনিকে টেনে তোলার চেষ্টাও করেন। কিন্তু কিছুক্ষণ ঝুলে থাকার পর হঠাৎ হাত ফসকে গেলে নিচে পড়ে যান ওই নারী। ভা'রতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদে গত মঙ্গলবার এই ঘটনা ঘটে।

এই ঘটনার একটি ভিডিও ভাই'রাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ভিডিওতে দেখা যায়, দশতলায় স্বামীর হাতে ঝুলছেন স্ত্রী'। এরপরই সেখান থেকে নিচে পড়ে যান তিনি।

পু'লিশের এক কর্মক'র্তা জানান, বহুতল ভবনের ১০ তলার একটি ফ্ল্যাটে থাকেন ফারাজ হাসান ও তার স্ত্রী' সাদিয়া। গত মঙ্গলবার সন্ধ্যায় তাদের মধ্যে ঝগড়া হয়। সে সময়ই দরজা খুলে রেলিংয়ের দিকে ছুটে আসেন সাদিয়া। কিন্তু ঝাঁপ দেওয়ার আগেই হাসান তার হাত ধরে ফেলেন।

এভাবেই বেশ কিছুক্ষণ ছিলেন তারা। যা দেখে স্থানীয়রা মাটিতে একটি গদি বিছিয়ে দেন। স্ত্রী'কে টেনে তুলতে গিয়ে হাত ফসকে যায় হাসানের। দশ তলা থেকে সরাসরি মাটিতে পড়েন সাদিয়া। গদি থাকায় প্রা'ণে বেঁচে গেলেও গুরুতর আ'হত অবস্থায় তিনি ভর্তি রয়েছেন নয়দার এক বেসরকারি হাসপাতা'লে। ওই এলাকার বাসিন্দা ঘটনার ভিডিও ধারণ করেন। পরে ভাই'রাল হয়ে যায়।

Back to top button