বাবা-মায়ের করো'নার উপসর্গ, আজই দেশে ফিরছেন মুশফিক

বাবা-মায়ের করো'নার উপসর্গ থাকায় জিম্বাবুয়ে সফর অসমাপ্ত রেখে দেশে ফিরে আসছেন জাতীয় দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। আজই (১৪ জুলাই) মুশফিক হারারে থেকে দেশের বিমান ধরবেন।

বুধবার দুপুরে এক বিবৃতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানায়, ‘পারিবারিক কারণে মুশফিকুর রহিম জিম্বাবুয়ের সিরিজের বাকি অংশে অনুপস্থিত থাকবেন। আজই মুশফিক ঢাকার উদ্দেশে হারারে ত্যাগ করবেন।’

নাম প্রকাশ না করার শর্তে বাংলাদেশ জাতীয় দলের নির্ভরযোগ্য সূত্র বিডিক্রিকটাইমকে জানিয়েছে, মুশফিকের বাবা মাহবুব হামিদ ও মা রহিমা খাতুন দুইজনেরই রয়েছে করো'নার উপসর্গ। বগুড়ায় নিজেদের বাড়িতে থাকাকালেই তাদের মধ্যে করো'না আ'ক্রান্তের উপসর্গ দেখা দেয়।

করো'না পরীক্ষা করা না হলেও উন্নত চিকিৎসার জন্য দ্রুততম সময়ের মধ্যে তাদের রাজধানী ঢাকায় আনা হচ্ছে। বগুড়া থেকে সড়কপথে ৪ ঘণ্টার যাত্রায় ঢাকা পৌঁছাবেন তারা। যদিও কোন হাসপাতা'লে চিকিৎসা নেবেন তা নিশ্চিত নয়। কঠিন সময়ে বাবা-মায়ের পাশে থাকতেই দলের সঙ্গ ত্যাগ করে দেশে ফিরে আসছেন মুশফিক। হারারে থেকে আজ মধ্যরাতের ফ্লাইটে মুশফিক দেশের উদ্দেশে রওয়ানা হবেন।

আগামী ১৬ জুলাই থেকে শুরু হবে জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার ওয়ানডে সিরিজ, টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৩ জুলাই। দেশে থাকতে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন মুশফিক। তবে হারারে টেস্টের পর ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই সিরিজেই খেলার আগ্রহ প্রকাশ করেন। পারিবারিক কারণে শেষপর্যন্ত সীমিত ওভা'রের কোনো সিরিজেই খেলা হচ্ছে না তার।

Back to top button