মমতার জয়ে নুসরাতের টুইট

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের জয়জয়কার। মমতা ব্যানার্জির ভূমিধ্বস জয়ে ভূমিকা রেখেছেন টালিউডের বেশ কয়েকজন সেলিব্রেটি। তাদের মধ্যে নুসরাত জাহান একজন।

গতবার তৃণমূলের টিকিয়ে বসুরহাট থেকে নির্বাচিত এই সংসদ সদস্য এবার ভোট করেননি। গোটা পশ্চিমবঙ্গে প্রচারে দিদির বার্তা পেৌছে দিয়েছেন ঘরে ঘরে। তাই তো তৃণমূলের জয়ে উচ্ছ্বসিত নুসরাত।

টালিউড নায়িকার টুইটে সেই উচ্ছ্বাস ছড়িয়ে পড়েছে।রোববার সকাল থেকেই তৃণমূলের জয়ের আভাস পাওয়া যায়। এর পরপরই আত্মবিশ্বা'সী টুইট করেন নুসরাত।

টুইটে লেখেন, ‘খেলা হয়েছে, জেতা হচ্ছে’। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তৃণমূল কংগ্রেসের জেতার সম্ভাবনা স্পষ্ট হওয়া মাত্রই হ্যাশট্যাগ ব্যবহার করে লেখেন টিএমসি করবে ২০০ পার।

নিজস্ব প্রতিবেদন- মমতা বন্দ্যোপাধ্যায়ের ৩ বিশ্বস্ত সৈনিক। বিধানসভা নির্বাচনে তাঁরা নিজেরা প্রার্থী ছিলেন না বটে, কিন্তু দলকে জেতাতে ঝাঁপিয়েছিলেন। তাই রোববার তৃণমূল ২০০ পার করা মাত্রই টুইট করলেন মিমি চক্রবর্তী, যাদবপুরের সাংসদ। লিখলেন ‘অ'পরাজিত’।তৃণমূল প্রার্থী ফিরহাদ হাকিমের জয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন নুসরাত।

Congratulations @FirhadHakim Bobby da #TMC200Paar #TMCWinsBengal https://t.co/yBueAiiuX4

— Nusrat Jahan Ruhi (@nusratchirps) May 2, 2021

নির্বাচনের প্রচারে অশোকনগরে গিয়ে বিতর্কে জড়ান নুসরত। তাকে বলতে শোনা যায়, ‘মুখ্যমন্ত্রীর জন্যও এত করি না’। তাই নিয়ে সমালোচনার ঝড় ওঠে।

রোববার ফলপ্রকাশের পর সেসব আর মনে রাখতে চান না বসিরহাটের তৃণমূল সাংসদ। রোববার যে আনন্দের দিন।তৃণমূলের জয়ে খুশি দেব ও মিমি।

পরিশ্রমের ফল ফলেছে, স্বাভাবিক ভাবেই একটা তৃপ্তির বোধ কাজ করেছে তিন তারকার মধ্যে। উৎসাহিত মিমি জানিয়েছেন, ‘বাংলা আজ যা করে, ভা'রত আগামীকাল তা ভাবে’।নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সুরে সুর মিলিয়েই মিমির এই উচ্ছ্বাস প্রকাশ।

আর দেব লেখেন-Thank You for this Strength and Support. Thank You for the Faith. @MamataOfficial #TMC pic.twitter.com/twH4BOCyR1

— Dev (@idevadhikari) May 2, 2021

Back to top button