বিপুল ভোটে জিতলেন অ'ভিনেতা হিরণ

ভা'রতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে খড়়গপুর সদর কেন্দ্র থেকে জিতলেন বিজেপির তারকা প্রার্থী অ'ভিনেতা হিরণ। যেখানে বিজেপির অন্য তারকা প্রার্থীদের প্রায় সবাই হেরেছেন সেখানে তার এই জয় খানিকটা স্বস্তি এনে দিয়েছে। তৃণমূল প্রার্থী প্রদীপ সরকারকে ৩ হাজার ১১৯ ভোটে হারিয়েছেন হিরণ।

একুশের ভোটে খড়গপুরে কে হবেন বিজেপি প্রার্থী? তা নিয়ে জল্পনা ছিল। পশ্চিম মেদিনীপুরের জে'লা সভাপতি শমীক দাস জানান, তৃণমূলের হাত থেকে আসনটি পুনরুদ্ধার করতেই দিলীপকে চাইছেন কর্মীরা। তবে বিকল্প হিসেবে আরও ৩টি নাম দিয়ে রেখেছিলেন তিনি। শেষপর্যন্ত যাবতীয় জল্পনায় জল ঢেলে খড়গপুরে আসনে টিকিট দেওয়া হয় অ'ভিনেতা হিরণকে।

সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন হিরণ। প্রার্থী হিসেবে নাম ঘোষণার পর থেকে খড়গপুরে মাটি কামড়ে পড়েছিলেন হিরণ। ভোটের প্রচারে চষে বেড়িয়েছিলেন গোটা এলাকা। তার সম'র্থনে রেলশহরে সভাও করেছেন অমিত শাহ ও নরেন্দ্র মোদি। দলবদলকারীদের মধ্যে একমাত্র বিধায়ক হলেন হিরণ।

জয়ের মালা পরে হিরণ জানান, ‘আমাদের মানুষের সঙ্গে থাকতে হবে। মানুষের জন্য কাজ করতে হবে। খড়গপুরের মানুষ বিজেপিকে জয়যু'ক্ত করেছেন। দেশে তো বিজেপি আছে। মানুষ সেবা পাবেনই, পাবেন।’

সূত্র: জি নিউজ

Back to top button