সাকিব ভাই কল দিয়ে বলেন, মন খা’রাপ করিস না : নাসির

ইতিপূর্বে প্রে'ম সংক্রান্ত বি’ষয় নিয়ে নানা সমালোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম অলরাউন্ডার নাসির হোসেন। আর এরই মধ্যে গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসেই জীবনের নতুন ইনিংস শুরু করেন তিনি। কিন্তু বিয়ের এক সপ্তাহ যেতে না যেতেই নতুন করে সমালোচনায় জড়িয়ে পড়েন তিনি।

তবে ক্রিকেট জীবনের শুরুতে ’দ্য ফিনিশার’ হিসেবে পরিচিতি লাভ করেছিইলেন নাসির হোসেন। ফর্মে বাইরে থাকা ও লিগাম্যান্ট ইন'জুরিতে পড়ায় জাতীয় দল থেকে বাদ পড়েছেন অনেকদিন হলো।

ইতিপূর্বে এক লাইভ প্রো’গ্রামে অ'তিথি হয়ে এসে অনেক অজানা কথা জানান এই অলরাউন্ডার। নাসির বলেন, জাতীয় দল থেকে বাদ পরার পর অনেক কাছের বন্ধুরাও তাঁর খোঁজ নেয়নি। কেবল ফোন করেছিলেন সাকিব আল হাসান।

নাসির হোসেন আরো বলেন, ’আমি যখন জাতীয় দল থেকে প্রথম বাদ পড়লাম। জাতীয় দলে আমা'র অনেক ফ্রেন্ড আছে, আম'রা বিকেএসপিতে এক স’ঙ্গে পড়ালেখা করেছি, একই রুমে ছিলাম, খুব ভালো ফ্রেন্ড।

জাতীয় দল থেকে বাদ পড়ার পর কারো ফোন পাইনি। আমি অনেকেরই ফোন আশা করেছিলাম। আমাকে কেউ ফোন দেয়নি। আমাকে একজন ফোন দিয়েছিল, সেটা হচ্ছে সাকিব ভাই।’ নাসির জানান, ’আমি সাকিব ভাইয়ের কথা বলবো।

শুধু আমি না সাকিব ভাইয়ের যত জুনিয়র ক্রিকেটার আছে, সিনিয়র ক্রিকেটার আছে তাদের জিজ্ঞেস করবেন সাকিব কেমন হেল্পফুল। সবাই বলবে সেটা। জাতীয় দল এমন একটা জায়গা আম'রা যখন থাকি, মনে হয় এটাই সবকিছু। জাতীয় দল থেকে যখন বের হয়ে যায়, তখন সে পুরো পরিবার থেকেই বের হয়ে যায়।’

সাকিবের স’ঙ্গে আরো কি কথা হয়েছে বলতে গিয়ে নাসির জানিয়েছেন, ’তিনি কল দিয়েছিলেন শুধু বলতে যে, মন খা’রাপ করিস না, আবার ভালো খেলে কামব্যাক করবি। এই ফোনেই তিনি আমা'র চোখে উপরের লেভেলে চলে গেছেন। সাকিব ভাইয়ের সাথে আমা'র সব সময় কথা হয় আম'রা টুকটাক সব কথাই শেয়ার করি।

সাকিব ভাইও শেয়ার করে আমিও করি।’ এরআগে, ২০১৭ জাতীয় দলের হয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সর্বশেষ ওয়ানডে খেলেন তিনি। একই বছর অস্ট্রেলিয়ার বিপক্ষে সবশেষ আন্তর্জাতিক টেস্ট খেলেছেন নাসির হোসেন। আবার জাতীয় দলে ফিরতে এখনও ল'ড়াই চা’লিয়ে যাচ্ছেন এই অলরাউন্ডার।

ফর্মে থেকে বাইরে থাকলেও এখনও ক্রিকেট প্রে'মি ভক্তদের মাঝে আগের স্থনেই রয়েছেন নাসির। সকলেই আশাবাদি, আবারো জাতীয় দলে নাসিরের দেখা পাবে তারা। আবারো ’নাসির-নাসির’ স্লোগানে পুরো গ্যালারী মেতে উঠবে। আর এরই জের ধরে নাসিরও ক’ঠোর পরিশ্রম করে চলেছেন।

Back to top button