আর দেখা যাবেনা নায়িকা সাহারাকে

ঢাকাই সিনেমা'র পরিচিত নায়িকা সাহারা। ২০০৩ সালে শুরু করেছিলেন চলচ্চিত্র ক্যারিয়ার। শাহাদাত হোসেন লিটন পরিচালিত ‘রুখে দাঁড়াও’ সিনেমায় প্রথম অ'ভিনয় করেন তিনি। ২০০৮ সালে শাকিব খানের বিপরীতে ‘প্রিয়া আমা'র প্রিয়া’ সিনেমায় অ'ভিনয় করে ব্যাপক পরিচিত লাভ করেন।

এরপর সর্বমোট ৫০টি সিনেমায় অ'ভিনয় করে জনপ্রিয় হয়ে উঠেছেন সাহারা সাহারা অ'ভিনীত সবশেষ সিনেমা ‘তোকে ভালোবাসতেই হবে’। ২০১৪ সালে মুক্তি পায় এটি। তারপরের বছর চিত্র প্রযোজক মাহবুবুর রহমান মনিকে বিয়ে করেন সাহারা। বিয়ের পর অঘোষিতভাবে হা’রিয়ে যান সিনেপাড়া থেকে।

বর্তমানে স্বা’মী-সংসার নিয়ে ব্যস্ত জনপ্রিয় এ নায়িকা। চলচ্চিত্রে ফেরা প্রস’ঙ্গে দেশীয় একটি গণমাধ্যমকে তিনি জানান, সংসারের পাশাপাশি নিজের ফ্যাশন হাউজেও সময় দিচ্ছেন সাহারা। তার স্বা’মী মাহবুবুর রহমানের কারণেই রূপালি পর্দা থেকে দূরে আছেন। চলচ্চিত্রে অ'ভিনয় পছন্দ করেন না মাহবুব।

বর্তমানে স্বা’মী-সংসার নিয়ে ব্যস্ত জনপ্রিয় এ নায়িকা। চলচ্চিত্রে ফেরা প্রস’ঙ্গে দেশীয় একটি গণমাধ্যমকে তিনি জানান, সংসারের পাশাপাশি নিজের ফ্যাশন হাউজেও সময় দিচ্ছেন সাহারা। তার স্বা’মী মাহবুবুর রহমানের কারণেই রূপালি পর্দা থেকে দূরে আছেন। চলচ্চিত্রে অ'ভিনয় পছন্দ করেন না মাহবুব।

এ কারণেই দূরে আছেন। পর্দায় ফেরার কোনো পরিকল্পনা আপাতত নেই তার।সাহারা অ'ভিনীত সিনেমা'রগুলোর মধ্যে- নিষ্পাপ মুন্না, জো’র করে ভালোবাসা হয় না, ঢাকা টু বোম্বে, খোদার পরে মা, মাই নেম ইজ সুলতান, টাইগার নাম্বার ওয়ান, বস নাম্বার ওয়ান, বলব কথা বাসর ঘরে, প্রিয়া আমা'র প্রিয়া’ ইত্যাদি উল্লেখযোগ্য।

বি’য়ের ১০ দিন আগেই বে’য়াইকে নিয়ে পা’লিয়ে গেলেন ক’নের মা!

কলি যুগে কে’লে’ঙ্কা’রি’র আর শেষ নেই। এবার বরের বাবার স,ঙ্গে পা’লা’লে’ন কনের মা। গু’জরাটের সুরাটের এই আজব ঘ’ট’নায় ল’’জ্জায় মুখ ঢেকেছে দুই পরিবার। জানা গেছে,বরের বাবা টে’ক্সটাইলের ব্যবসা ক’রতেন।হঠাৎ করেই গত ১০ জানুয়ারি থেকে তাঁর কোনও খোঁজ মি’লছিল না।

এদিকে গু’জরা’টের নওসারি থেকে নি’খোঁজ হয়ে যান ক’নের মা’ও। তারপরেই আ’ন্দাজ করা হয় যে হবু বর-কনের বাবা-মা একে অ’পরের স,ঙ্গে পা’লি’য়ে গেছেন। জানা গেছে, ফেব্রুয়ারিতে বি’য়ে হওয়ার কথা ছিল কাতারগাম নিবাসী পা’ত্রের স,ঙ্গে নওসারি নিবাসী পা’ত্রীর।

সেই মতো প্র’স্তুতিও চলছিল দুজনের বিয়ের। এরই মধ্যে এই আ’জ’ব ঘ’ট’না। বি’য়ের দিন দশেক আগে ৪৮ বছর ব’য়সী ব’রের বাবার স’ঙ্গে বাড়ি থেকে পা’লা’লে’ন ৪৬ বছর ব’য়সী কনের মা। ঘ’টনা যা জানা গেছে তা হল, ক’লেজে পড়ার সময় থেকেই নাকি একে অ’পরকে চিনতে হবু বে’য়াই-বে’য়ান।

তবে সেই সময় তাঁদের স,ঙ্গে কোনও স’ম্পর্ক ছিল কিনা তা জানা যা’য়নি। ওই দুজন নি’খোঁ’জ হওয়ার পর উভ’য় প’রিবারের পক্ষ থেকেই থা,না,য় নি’খোঁ’জ ডায়েরি করা হয়েছে ।গত বছরই বা’গদান হয়ে যায় পাত্র ও পাত্রীর মধ্যে, তারপরেই ঠিক হয় আ’গামী ফেব্রুয়ারিতে সাতপাকে বাঁ’ধা পড়বেন তাঁরা।

সেই মতো নি’জেদের বি’য়ে’র প্রস্তুতি নিচ্ছিলেন বর এবং কনে। সেই স’ময়েই বিনা মে’ঘে ব’জ্রপা’ত। তবে যেভাবে বরের বাবা এবং কনের মা একে অ’পরের স,ঙ্গে পা’লি’য়ে গেছেন তাতে দুই পরিবারই রী’তিমতো ‘হ’ত’বা’ক হয়ে গেছে। সমাজে মুখ দেখানোর জো নেই তাঁদের।

তবে যে দু’জন পা’লি’য়ে গেছেন তাঁদের পূর্ব পরিচিতরা ব’লছেন যে ওঁরা নাকি একে অ’পরকে আগে থেকেই চি’নতেন। এমনকি কলেজেও একই স,ঙ্গে পড়তেন তাঁরা। নিজেদের মধ্যে ঘ’নি’ষ্ঠ স’ম্পর্কও নাকি তৈরি হয়েছিল সেই সময়। কিন্তু যে কোনও কা’রণেই হোক সেই সময় একে-অ’পরের স,ঙ্গে ঘর বাঁ’ধতে পারেননি।

কিন্তু তা বলে, এই সময় এসে পা’লালেন তাঁরা? কালে কালে কত কী'’-ই যে ঘ’টবে, বলছেন নি’ন্দু’কে’রা। আবার অনেকেই এই ঘ’ট’না জানতে পেরে হে’সে খু,,ন হচ্ছেন। তবে দুই পরিবারের যে কী'’ অ’বস্থা হচ্ছে এখন, তা তাঁরাই জা’নেন!

Back to top button