নতুন গাড়ি কিনলেন সিয়াম, দাম কত?

আ'লোচিত ‘বঙ্গবন্ধু’ সিনেমা'র শুটিং থেকে জনপ্রিয় চিত্রনায়ক সিয়াম আহমেদ ঢাকায় ফিরেছেন গতকাল। সেই খবর নিজেই জানিয়েছেন অন্তর্জালে। মুম্বাই থেকে ফিরে এই চিত্রনায়ক নতুন গাড়িও কিনেছেন।

গাড়ির মডেল ‘মাজদা এমএক্স ৫’, রং লাল। এ খবর জানতে বেশি দূর যাওয়া লাগবে না, শুধু চোখ রাখতে হবে সিয়াম আহমেদের ফেসবুক আর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। নতুন গাড়ির সঙ্গে ছবি দিয়ে এই অ'ভিনেতা ক্যাপশন জুড়েছেন, ‘আলহাম'দুলিল্লাহ, ঘরে স্বাগতম ভালোবাসা।’ সেই পোস্টের নিচে নতুন গাড়ি কেনায় সিয়ামকে অ'ভিনন্দন জানিয়েছেন শোবিজের অনেকেই।

নতুন গাড়ির খবর তো জানা গেল অন্তর্জালে। এবার এই গাড়ির দাম কত জানা যাক। গাড়িটি সিয়াম কিনেছেন ‘মাভেন অটোস বাংলাদেশ’ নামক গাড়ির শোরুম থেকে।

এনটিভি অনলাইন প্রতিষ্ঠানটির কাছে প্রশ্ন রেখেছিল, গাড়িটির বর্তমান বাজারমূল্য কত? প্রতিষ্ঠানটির এক কর্মক'র্তা বলেন, ‘বাংলাদেশে মাজদা এমএক্স ৫ মডেলের গাড়ির মূল্য ৪২ লাখ টাকা, কাগজপত্রের জন্য এক লাখ ৩৫ হাজার টাকা ছাড়াও ইনস্যুরেন্সসহ অন্য খরচ আছে।’

সিয়াম আহমেদের গাড়ি কেনা প্রসঙ্গে ওই কর্মক'র্তার বক্তব্য, ‘সিয়াম আহমেদ গাড়িটি প্রি-অর্ডার করেছিলেন। গতকাল রাতে গাড়িটি আম'রা ডেলিভা'রি করেছি, মাত্র ৪৫ দিনে।’

সিয়াম আহমেদ ‘বঙ্গবন্ধু’ ছাড়াও ‘মৃধা বনাম মৃধা’ শিরোনামে নতুন একটি সিনেমায় অ'ভিনয় করছেন। এ ছাড়া বেশ কিছু সিনেমা মুক্তির অ'পেক্ষায় আছে তাঁর। আজ মুক্তি পাবে তাঁর অ'ভিনীত ‘অ'পারেশন সুন্দরবন’ সিনেমা'র টিজার।

Back to top button