সকালে উঠেই চলে বাবা-ছে'লেতে মিলে গল্প, ছোট্ট ইউভানকে গান্ধীজির গল্পও শোনান রাজ

গত ১২ সেপ্টেম্বর মা হয়েছিলেন টলিউড অ'ভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় । তাঁর কোল আলো করে এসেছিল ছোট্ট ইউভান। বয়স সবে দু মাস। এখনই জনপ্রিয়তায় অনেক তারকাকে হার মানাবে ইউভান। জন্মের পর থেকেই খুদে তারকা বনে গিয়েছে সে।

রাজ শুভশ্রীর গোটা দিনের বেশিরভাগটাই কে'টে যায় ছে'লে ইউভানকে নিয়ে। দুজনের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে উঁকি দিলেই দেখা মিলবে ইউভানের। ছে'লের বেড়ে ওঠার বিভিন্ন মুহূর্ত ধরে রাখতে চান টলিউডের এই হেভিওয়েট দম্পতি।

এক সাক্ষাৎকারে পরিচালক রাজ চক্রবর্তী জানান, সকালে প্রথমে বেশ কিছুক্ষণ ইউভানকে তিনিই সামলান। সেই সময় চলে বাবা ছে'লেতে মিলে নানা রকম গল্প। সব ধরনের গল্পই ইউভানকে শোনান রাজ। এমনকি গান্ধীজির গল্পও নাকি ছোট্ট ইউভানকে শোনান বলে জানান পরিচালক।

এমনকি দিদি সৃষ্টি পাণ্ডের সঙ্গেও বেশ বন্ধুত্ব হয়ে গিয়েছে ইউভানের। এর আগে দিদির কোলে চেপে মন ভরে আদর খেতে দেখা যায় ইউভানকে। রাজ চক্রবর্তী শেয়ার করেন ছবিগু'লি। ইউভানের এই দিদি হলেন রাজের ভাগ্নি সৃষ্টি। অর্থাৎ পরিচালকের দিদি বনানী পাণ্ডের মে'য়ে সৃষ্টি। প্রায়ই রাজ ও শুভশ্রীর ছবিতে দেখা যায় তাঁকে। একসঙ্গে সময় কা'টানো থেকে শুরু করে পারিবারিক অনুষ্ঠানে যোগ দেওয়া সবেতেই থাকেন সৃষ্টি।

রাজের শেয়ার করা ছবিগু'লি মুহূর্তের মধ‍্যে ভাই'রাল হয়ে যায়। ছোট্ট ইউভানও চুপ করে মন দিয়ে দিদির আদর খেতে ব‍্যস্ত। প্রসঙ্গত, জন্মাবার সঙ্গে সঙ্গেই সকলকে নিজের ভক্ত বানিয়ে ফেলেছে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর ছে'লে ইউভান।

এই খুদের রোজনামচার দিকেই এখন নজর নেটপাড়াবাসীর। রাজ বা শুভশ্রীর থেকে ইউভানের নতুন ছবি পেলেই লাইক কমেন্টের বন‍্যা বয়ে যায়। অনুরাগীদের কথা ভেবে ইউভানের নিত‍্যনতুন ছবি, ভিডিও শেয়ারও করেন রাজ শুভশ্রী।

Back to top button