সন্তান জন্মের পর আবা’রো ভাই’রাল রাজ-শুভশ্রীর অ’ন্তর’ঙ্গ মু’হূর্ত

রাজ-শুভশ্রীর দম্পতি বরাবরই সবার আক’র্ষ’ণের কে’ন্দ্রবি’ন্দু। ভ’ক্তদে’র তাদের নিয়ে জানার আগ্র’হের কমতি নেই। সম্প্র’তি আ’বারো ভা’ই’রাল হলো রাজ-শুভ’শ্রীর অ’ন্ত’র’ঙ্গ মু’হূ’র্তের ছবি।

রাজকে চু’মুতে চু’মুতে ভ’রিয়ে দি’চ্ছেন শু’ভশ্রী। আদর-সোহা’গে মাখা দ’ম্প’তির ঘ’নিষ্ঠ মুহূ’র্তের এই ছবি ই’তিম’ধ্যেই ভাই’রাল হয়ে’ছে সোশ্যাল মিডি’য়ায়। রাজ এবং শুভ’শ্রী দু’জ’নেই তাদের সো’শ্যাল মিডি’য়া হ্যা’ন্ডেলে এই অ’ন্তর’ঙ্গ মু’হূর্তের ছবি শে’য়ার করেছেন।

ইউ’ভা’নের জন্মের পর থেকে ছে’লেকে বাদ দিয়ে শু’ভশ্রী বা রা’জের কোনো ছবি সো’শ্যাল মিডিয়ায় সেভাবে দেখা যা’য়নি বলাই যায়। বরং জ’ন্মের পর থেকে ইউ’ভানই চলে এসেছে আ’ক’র্ষণের কে’ন্দ্রবি’ন্দুতে। তা’কে দেখার জন্যই অ’পেক্ষা করে থাকেন রাজ-শুভশ্রীর অনুরাগীরা।

ছে'লে খুবই ছোট। তার ওপরে ক’রোনা’র সংক্র’ম’ণের ভয়। সব মিলিয়ে ইউ’ভান ভূমিষ্ঠ হওয়ায় পরে হুল্লোড়প্রিয় শুভ’শ্রীকে বা’ড়ির বাইরে সে’ভাবে দেখা যা’য়নি। পূজায় বেরোলেও, গিয়ে’ছিলেন দিদির বাড়ির পূ’জাতে। তবে রাজশ্রী যে সুখে ঘর করছেন, তার বহু প্রমাণ মি’লেছে।

তবে ধীরে ধীরে বা’ইরে বে’রোচ্ছে নতুন বাবা-মা। দিন কয়েক আগে প্রথমবার রাজ ঘ’রণী’কে বন্ধু’দের সঙ্গে রে’স্তো’রাঁয় ‘হ্যাংআউট’ করতে দেখা গিয়েছিল। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিজেই শেয়ার করেন টলি অ’ভিনেত্রী। শুভশ্রীর রূ’পে মুগ্ধ হন নে’টিজে’নরা। তবে সেদিন ছিল একেবারে গার্লস পার্টি। ফলে রাজকে দেখা যায়নি।

সপ্তাহ ঘুরেছে, ইউভান আর একটু বড় হয়েছে। এবারে বন্ধুর বিবাহবার্ষিকী'তে মাতলেন টলিউডের এই সুপার পাওয়ার কাপল। বন্ধুদের সঙ্গে রাজশ্রীকে বৃহস্পতিবার সন্ধ্যায় জমিয়ে পার্টি করতে দেখা গিয়েছে। সেই ছবি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন শুভশ্রী।

শুক্রবার সন্ধ্যায় আরবানার ফ্ল্যাটেই নিজেদের কা'টানো দুটি মুহূর্ত শেয়ার করেছেন শুভশ্রী। একই ছবি শেয়ার করেছেন রাজও। সেখানে আবার ধ'রা পরেছে তাদের সুখী দাম্পত্যের রসায়নের ছবি। যা দেখে খুশি রাজ এবং শুভশ্রীর অনুরাগীরা।

Back to top button