সাকিবকে নিয়ে একি বললেন অ'ভিনেত্রী কঙ্গনা

১২ মাসের নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকে'টে ফেরার প্রাক্কালে একের পর এক বিতর্কে জড়িয়ে পড়েছেন বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসান। এর মাঝে সবচেয়ে স্প'র্শকাতর হলো, কলকাতায় কালীপূজার অনুষ্ঠানে গিয়ে বাংলাদেশের এক শ্রেণির মানুষের রোষের শিকার হওয়া। এজন্য সাকিবকে হ'ত্যার হু'মকি দেওয়া হয়েছে। এরপর ‘পূজা উদ্বোধন করিনি’ এবং ‘ভবিষ্যত করব না’ বলে ক্ষমা'ও চেয়েছেন সাকিব।

চাপের মুখে বিশ্বসেরা অল-রাউন্ডার এভাবে ভেঙে পড়া নিয়ে সোশ্যাল সাইটে বিভিন্ন আলোচনা চলছে। অনেকে সাকিবের ক্ষমা চাওয়াকে ইতিবাচকভাবে দেখছেন, আবার অনেকে নেতিবাচকভাবে। অনেকেই মনে করছেন সাকিব প্রচণ্ড চাপের মুখে এবং ভ'য়ে ক্ষমা চেয়েছেন।

ক্ষমা প্রার্থনার মধ্য দিয়ে দ্বিমুখী সমালোচনার মুখে পড়েন সাকিব। তসলিমা নাসরিনসহ কলকাতা থেকে অনেকে বিষয়টির সমালোচনা করেন। এবার এই ইস্যুতে মুখ খুলেছেন বলিউড অ'ভিনেত্রী কঙ্গনা রাণৌত। বলতে গেলে সাকিবের কড়া সমালোচনা করেছেন তিনি।

তিনি বৃহস্পতিবার এক টুইট বার্তায় কঙ্গনা লিখেন, ‘মন্দিরে এতো ভ'য় কিসের? ভ'য় পাওয়ার কোনো কারণ তো থাকবে নিশ্চয়ই? এমনি এমনি-ই তো আর কেউ এতোটা ঘাবড়ে যায় না! আমি তো সারাজীবন ম'সজিদে থাকলেও আমা'র হৃদয় থেকে কেউ রাম নাম মুছে দিতে পারবে না। নিজেদের ধ'র্মে বিশ্বা'স নেই? প্রশ্ন করো নিজেকে?’

Back to top button