পরীমণিকে নিয়ে ফেসবুকে পোস্ট করে বিপাকে নায়িকা শিরীন শিলা!

ভালোবেসে ঘর বেঁধেছিলেন পরীমনি ও শরীফুল রাজ। তাদের কোল আলো করে পৃথিবীতে আসে ছেলে রাজ্য। সব কিছু মিলিয়ে বেশ সুখেই যাচ্ছিলো তাদের সময়। কিন্তু হুট করেই যেনো এক ঝড় বয়ে গেলো তাঁদের সাজানো সংসারের উপর দিয়ে। স্বামীর বিরুদ্ধে গায়ে হাত তোলার মতো গুরুতর অভিযোগও আনেন অভিনেত্রী। এরপর দুজনেই বিচ্ছেদের সিদ্ধান্তের বিষয়টি স্পষ্ট করেছেন।

ঘটনার কয়েকদিন যেতে না যেতেই শোনা যাচ্ছে ফের তাঁরা এক হয়েছেন। বসুন্ধরার বাসায় এক সাথেই থাকছেন পরী-রাজ। গতকাল বুধবার দিবাগত রাতে নায়িকা পরীমনি ও রাজের সাথে ভিডিও করে কথা বলে কিছু স্ক্রিনশট ফেসবুকে পোস্ট করেন আরেক নায়িকা শিরিন শিলা।

তিনি ছবির ক্যাপশনে লিখেন, অভিনন্দন দোস্ত পরীমনি। সব ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরী মনির সংসারে ভাঙ্গন দেখে খুশি হয়েছিলে তারা বিষ খেয়ে মরে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁচে থাকার কোন অধিকার নেই।পরী-রাজ, রাজ্যের জয় হোক।

কিন্তু শিলার এই তথ্যের একদিন না যেতেই পরীমণি জানান, ঝামেলা মেটেনি। এতে ফের বিভ্রান্ত নেটিজেনরা। তবে কি শিলা ভুল তথ্য দিলেন— অনেকেই ভাবছেন এমনটা।

বিষয়টি নিয়ে ফেসবুক পোস্ট প্রসঙ্গে সংবাদমাধ্যমকে শিরীন শিলা বলেন, ‘রাতে আমি ওদের সঙ্গে কথা বলেই তো পোস্ট দিয়েছিলাম। পরী জানিয়েছিল, তাদের মাঝে আর কোনো সমস্যা নেই। তাদের অনুমতি নিয়েই আমি পোস্ট দিয়েছিলাম।’

রাজ-পরীকে নিয়ে পোস্ট দিয়ে শিলা নিজেই বিপদে পড়েছেন। এমনটা উল্লেখ করে তিনি বলেন, ‘আমি পোস্ট ডিলিট করিনি। আমার আইডিতে কেউ রিপোর্ট করেছে। সকাল থেকেই আইডিতে ঢুকতে পারছি না। এতে অনেকেই ভাবছেন, আমি রাজ-পরীকে নিয়ে দেওয়া পোস্ট ডিলিট করেছি। আসলে আমি পড়েছি মাইনকার চিপায়। আমার আইডিতে সমস্যা হয়েছে। এদিকে সবাই মনে করছেন আমি পোস্ট মুছে দিয়েছি।’

Back to top button