ঢাকায় অবস্থান করছেন নোরা ফাতেহি

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জ ব্যবহার করে তাঁকে বিমানবন্দর ছাড়াতে দেখা গেছে। এ সময় গোলাপি রঙের হুডি ও ট্রাউজারে দেখা মিলেছে। বর্তমানে তিনি অবস্থান করছেন পাঁচ তারকা হোটেল লা মেরিডিয়ান ঢাকাতে।

সন্ধ্যায় রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার এক আয়োজনে অংশ নেবেন নোরা। সেখানে অ্যাওয়ার্ড প্রদান ও মঞ্চে তাঁর জনপ্রিয় গানের সঙ্গে মঞ্চ মাতাবেন তিনি।

যেটাকে গ্লোবাল এচিভার্স অ্যাওয়ার্ড প্রদান ও তথ্যচিত্রের শুটিং বলে দাবি করেছে আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন।

প্রথমে ডলার-সংকটের কারণ দেখিয়ে নোরাকে ঢাকায় আনার অনুমতি দেওয়া দেয়নি সংস্কৃতি মন্ত্রণালয়।পরে তথ্যচিত্রের কথা বলে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে অনুমতি পেয়েছেন আয়োজকেরা। এরপর আয়কর নিশ্চিত না করায় অনুষ্ঠানটি বন্ধ করার নির্দেশ দিয়েছিল এনবিআর। মাঝে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ও আপত্তি তুলেছিল। অবশেষে সব শঙ্কা উড়িয়ে অনুমতি নিয়েই ঢাকায় এসেছেন তিনি।

সন্ধ্যা ৬টার দিকে শুরু হবে এই অনুষ্ঠান। এর আগে বিকাল ৪টায় দর্শকের জন্য গেট খুলে দেওয়া হয়েছে। প্রশ্ন উঠেছে, তথ্যচিত্রের শুটিংয়ের জন্য অনুমতি নিয়ে কীভাবে টিকিট বিক্রি করে দর্শক সমাগম করা হচ্ছে?

জানা গেছে, শনিবার (১৯ নভেম্বর) বিকালে ভারতে উড়াল দেবেন নোরা ফাতেহি।

Back to top button