ছাত্রলীগের মেয়েরা বড় ভাইদের মেইনটেন করে রাজনীতি করে: কাদের

২২তম জাতীয় কাউন্সিল থেকে যে প্রস্তুতি নিবো, তা আগামী বছরের বিজয়ের বন্ধন হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার (১৮ নভেম্বর) বিকালে আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল উপলক্ষে দপ্তর উপ-কমিটির প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশে নতুন করে ষড়যন্ত্র শুরু হয়েছে। শেখ হাসিনার উন্নয়নের যারা শত্রু, গত রাতে কাঁচপুর ব্রিজের প্রান্তে উদ্বোধনী ফলক পুড়িয়ে দিয়েছে তারা। ঘটনার সঙ্গে যারা জড়িত খুঁজে বের করা হবে। একটা মামলাও করতে হবে। এরা আন্দোলনের নামে কী করবে বুঝা যায়।

তিনি বলেন, ২২তম জাতীয় কাউন্সিল সাদা মাটা হলেও উপস্থিতি থাকবেন অনেক। ডাবল ডেলিগেটের ব্যবস্থা করা হবে। যত কাউন্সিলর তার ডাবল হবে। কাউন্সিলর আট হাজার হলে ডেলিগেট হবে ষোল হাজার।

ডিসেম্বরে কাউন্সিল করার যথেষ্ট কারণ আছে জানিয়ে কাদের বলেন, এই মাস বিজয়ের মাস। সম্মেলন থেকে যে প্রস্তুতি নিবো, তা আগামী বছরের বিজয়ের বন্ধন হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যেখানে যাই ছাত্রলীগের কারণে রুমেও ঢুকতে রীতিমত যুদ্ধ করতে হয়। ছাত্রলীগের ছেলেরা নাম বলে পরিচয় দেয়, তাই এখন নিচের দিকে তাকিয়ে থাকি। ছাত্রলীগ বড় ভাইদের মেইনটেন করে রাজনীতি করে। বিশেষ করে মেয়েরা।

Back to top button