চ্যাম্পিয়নরা বিধ্বংসীভাবেই ফিরে আসে: কোহলিকে নিয়ে মুশফিক

এবার একটি সেঞ্চুরির জন্য কতই না অপেক্ষা করতে হয়েছে বিরাট কোহলিকে। চারিদিকে সমালোচনায় জর্জরিত হয়ে পড়েছিলেন বিরাট কোহেলি। ক্রিকেট ক্যারিয়ারের ৭০ টি আন্তর্জাতিক সেঞ্চুরি করার পরেও একটি সেঞ্চুরির জন্য প্রায় তিন বছর অপেক্ষা করতে হয়েছে বিরাট কোহলিকে। দুর্দান্ত সেঞ্চুরি করায় বিরাট কোহলিকে অভিনন্দন জানিয়েছেন মুশফিকুর রহিম।

চলমান এশিয়া কাপের প্রথম ম্যাচ থেকেই রানে ফিরতে শুরু করেন বিরাট কোহলি। প্রথম তিন ম্যাচের মধ্যে দুটি হাফ সেঞ্চুরি তুলে নিয়ে মনোবল ফিরে প্রাণ ভিরাট কোহলি।অবশেষে গতকাল এশিয়া কাপে টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের নিজের প্রথম সেঞ্চুরির দেখা পেয়েছেন বিরাট কোহলি।

এদিকে নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা না থাকায় এই দিন ওপেনিংয়ে ব্যাটিংয়ে নামেন বিরাট কোহলি। ৩২ বলে হাফ সেঞ্চুরি তুলে নেয়ার পর বিধ্বংসী রূপে খেলতে থাকেন তিনি। শেষ পর্যন্ত ৬১ বলে দশটি চার এবং ছয়টি ছক্কার সাহায্যে ১২২ রান করে অপরাজিত থাকেন বিরাট।

গতকাল আফগানদের বিপক্ষে সেঞ্চুরির পর থেকেই টুইটারে কোহলিকে শুভেচ্ছা জানানোর পালা শুরু হয়েছে। সদ্যই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়া বাংলাদেশের মুশফিকুর রহিম লিখেছেন, “চ্যাম্পিয়নরা বিধ্বংসীভাবেই ফিরে আসে। অভিনন্দন বিরাট কোহলি। তুমি আমার চোখে দেখা সর্বকালের সেরা। একটাই বাকি ছিল (টি-টোয়েন্টি সেঞ্চুরি) এবং সে তার নিজের স্টাইলেই তা করে ফেলল!’

Back to top button