উত্তরায় গার্ডার দুর্ঘটনাঃ ৪ জনকে জামালপুরে, রুবেলের দাফন মেহেরপুরে

নিজ বাড়ি জামালপুরে দাফন হয়েছে রাজধানীর উত্তরায় নির্মাণাধীন ফ্লাইওভারের গার্ডার পড়ে নিহত চারজনের। মঙ্গলবার রাতে মেলান্দহ উপজেলার আগ পয়লা গ্রামে ঝরনা বেগম, জাকারিয়া ও জান্নাতের দাফন সম্পন্ন হয়। এরপর ইসলামপুর উপজেলার লাউদত্ত গ্রামে জানাজা শেষে নিজ বাড়ির আঙিনায় দাফন করা হয় ফাহিমা বেগমকে।

সরেজমিনে দেখা গেছে, লাশবাহী অ্যাম্বুলেন্সটি বাড়িতে পৌঁছাতেই ভিড় জমায় শত শত জনতা। অ্যাম্বুলেন্সের দরজা খোলার সঙ্গে সঙ্গেই শুরু হয় স্বজনদের চিৎকার। তাদের আহাজারিতে ভারী হয়ে ওঠে পরিবেশ।
এদিকে বুধবার সকালে মেহেরপুর সদর উপজেলার রাজনগর ঘোড়ামারা গ্রামে জানাজা শেষে বাবা-মায়ের কবরের পাশে দাফন করা হয়েছে রুবেলকে।

প্রসঙ্গত, সোমবার বিকেলে রাজধানীর উত্তরায় নির্মাণাধীন ফ্লাইওভারের গার্ডার পড়ে প্রাইভেটকারে থাকা দুই শিশুসহ পাঁচ আরোহী নিহত হন। তারা হলেন- হৃদয়ের বাবা রুবেল, কনে রিয়া মনির মা ফাহিমা বেগম, তার বোন ঝরনা বেগম, ৬ বছর বয়সী জান্নাত ও দুই বছর বয়সী জাকারিয়া।

ঐ ঘটনায় দুইজনকে জীবিত উদ্ধার করা হয়। তারা হলেন- হৃদয় ও রিয়ামনি। এ দুইজনের বিয়ে হয়েছে গত শনিবার। সোমবার ছিল বউভাত। হৃদয়ের বাড়ি রাজধানীর কাওলায়। বউভাত শেষে কনের বাড়ি আশুলিয়ায় যাচ্ছিলেন তারা। ছেলের বাবা রুবেল গাড়িটি চালাচ্ছিলেন। পথে উত্তরার জসিম উদ্‌দীন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

Back to top button