রানু মণ্ডলের প্রেমে পাগল হয়ে বিয়ে করে ফেললেন যুবক

সম্প্রতি এবার এক ইউটিউবার যুবকের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সোশ্যাল মিডিয়ার অতি পরিচিত মুখ রানু মন্ডল। রাণাঘাটের স্টেশন থেকে বলিউডে তার গান গাওয়ার যাত্রা আমরা সকলেই জানি। যদিও বর্তমানে ফের আগের জীবনে ফিরে এসেছেন তিনি। তবে মাঝেমধ্যেই একাধিক ইউটিউবারের সাথে সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সেরকমই একটি ভিডিও পোস্ট করেছেন জাস্টিন ইমরান নামক একজন ইউটিউবার। তার চ্যানেল সাধারণত রানু মন্ডলের ভিডিওতে ভর্তি। ভিডিওটিতে দেখা যাচ্ছে রানু মন্ডল ওই যুবককে আই লাভ ইউ বলছেন, এরপরই ওই যুবক তাকে সিঁদুর পরিয়ে দেন। ভিডিওর শুরুতে ওই যুবক বলে দিয়েছেন সম্পুর্ণ বিষয়টি মজার জন্যই তৈরি করা। তাই এই ভিডিও দেখে যেন কেউ খারাপ না মনে করেন।

তাইতো প্রথমেই ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি। তবে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতে সমালোচনা শুরু করেছে নেটিজেনরা। কারণ, বর্তমানে একাধিক ইউটিউবার হাসির খোরাক বানিয়েছেন রানু মন্ডলকে। নিজেদের চ্যানেলে কনটেন্ট তৈরির উদ্দেশ্যে রানু মন্ডলকে হাতিয়ার বানিয়েছেন সকলে। তাইতো নেটিজেনদের একাংশ এই বিষয়টি নিয়ে প্রশ্ন তুলেছেন।

সকলের মুখে একটাই কথা গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন রানু মন্ডল। তবে তার গান এখন কোথায় গেল? কারণ এতোজন ইউটিউবার তার সাক্ষাৎকার নিয়েছেন কোথাও গান গাইতে দেখা যায়নি তাকে, বরং হাসি-ঠাট্টা করতেই ব্যস্ত ছিলেন সকলে। তাই এই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন অনেকেই। পাশাপাশি এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে নেট দুনিয়ায়।

Back to top button