উত্তরায় প্রাইভেটকার কেটে ৫ মরদেহ উদ্ধার

আজ রাজধানীর উত্তরায় প্রাইভেটকারের উপর ফ্লাইওভারের গার্ডার পড়ার ঘটনায় প্রাইভেটকার কেটে ৫ মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। আজ সোমবার রাত ৮টার দিকে দুমড়ে-মুচড়ে যাওয়া গাড়ি থেকে লাশগুলো উদ্ধার করা হয়। এর আগে বিকেলে উত্তরার জসীম উদ্দীন এলাকায় আড়ংয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেছেন উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মোহসীন। তিনি জানান, ক্রেন দিয়ে গার্ডার সরানোর সময় প্রাইভেটকারের উপর পড়ে। প্রাইভেটকারের ভেতর থেকে দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। কিভাবে এ দুর্ঘটনা ঘটল, তা খতিয়ে দেখা হচ্ছে।

ওসি আরো জানান, প্রাইভেটকারটিতে ৭ জন ছিলেন। তারা একই পরিবারের সদস্য। গার্ডার ছিটকে পড়ার পর দুজন বেরিয়ে যান, তারাও আহত হয়েছেন। বাকি পাঁচজন ঘটনাস্থলে গাড়ির মধ্যেই মারা গেছেন।

জানা গেছে, শরীয়তপুর সদরের ঢালী বাজার এলাকার বাসিন্দা রিয়া মনির সঙ্গে হৃদয়ের বিয়ে হয় গত শনিবার। আজ কাওলায় হৃদয়দের বাড়িতে ছিল বউভাতের অনুষ্ঠান। অনুষ্ঠান শেষে রিয়ার বাবা মো. রুবেল গাড়ি চালিয়ে তাদের আশুলিয়ার খেজুরবাগানে রিয়াদের বাসায় পৌঁছে দিতে যাচ্ছিলেন। এ সময় দুর্ঘটনা ঘটে। আহত হৃদয় ও রিয়ামনি এখন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সড়কের একপাশে যানবাহন চলাচল করে। উড়াল সড়কের একটি গার্ডার ক্রেনে স্থানান্তর করার সময় চলতে থাকা প্রাইভেটকারের ওপরে পড়ে যায়। প্রকাণ্ড ওই গার্ডারের চাপে থেঁতলে যায় প্রাইভেটকারটি। গাড়ির ভেতরে যারা ছিলেন তাদের রক্তাক্ত অবস্থায় টেনে বের করে স্থানীয়রা। এর আগেও এই প্রকল্পের নির্মাণ সামগ্রী ও গার্ডার পড়ে হতাহতের ঘটনা ঘটেছিল। শেষ খবর পাওয়া পর্যন্ত গার্ডার সরানো হয়েছে। উদ্ধার কাজ শেষ হয়েছে।

Back to top button