সেই শিক্ষিকার দাফন সম্পন্ন

নাটোরে কলেজ ছাত্রকে বিয়ে করে সারাদেশে ভাইরাল সহকারী অধ্যাপক খায়রুন নাহারের দাফন সম্পন্ন হয়েছে। রোববার (১৪ আগস্ট) রাতে এশার নামাজের আগে শিক্ষিকার গ্রামের বাড়ি গুরুদাসপুর উপজেলার খামার নাচকৌর এলাকার আবু বক্কর সিদ্দিকী কওমী মাদ্রাসা মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়। পরে স্থানীয় গোরস্থানে তাকে দাফন করা হয়।

এর আগে মরদেহ গ্রামের বাড়িতে এলে স্থানীয়রা এক পলক দেখবার জন্য ভিড় করেন। অনেকে কান্নায় ভেঙে পড়েন অনেকের চোখ ছলছল করতে দেখা গেছে।

গুরুদাসপুর থানার কর্মকর্তা ওসি মোঃ আব্দুল মতিন এ ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশের সহায়তায় মরদেহ ঐ শিক্ষিকার বাবার বাড়ি খামার নাচকৌর এলাকার জানাজা শেষে রাতেই দাফন সম্পন্ন হয়েছে।

এর আগে খুবজিপুর ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক খায়রুন নাহার ময়না তদন্ত সম্পন্ন হয়। প্রাথমিকভাবে লাশের শরীরে আঘাতে কোন চিহ্ন পাওয়া যায়নি। শ্বাসরোধ হওয়ার কারণেই তার মৃত্যু হয়েছে বলে মনে করছেন চিকিৎসকরা।

নাটোর আধুনিক সদর হাসপাতালে লাশের ময়নাতদন্তকারী চিকিৎসক (আরএম্ও) সামিউল ইসলাম শান্ত জানান, শিক্ষিকা খায়রুন নাহারের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। লাশের শরীরে আঘাতে কোন চিহ্ন পাওয়া যায়নি। শ্বাস রোধ হওয়ার কারণেই তার মৃত্যু হয়েছে। তারপরও ভিসেরা রিপোর্ট আসলে আরও বিস্তারিত জানা যাবে। বিষয়টি গুরুত্ত্বসহকারে নিয়ে তিন সদস্যের কমিটি গঠন করে ময়না তদন্ত করা হয়।

Back to top button