ভারতের হরর সিনেমা দেখে পুনর্জন্ম পেতে গায়ে আগুন দিল যুবক, পরামর্শ দিয়ে যান বাবাকেও

এবার দক্ষিণী হরর সিনেমা দেখে অনুপ্রাণিত হয়ে গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন ভারতের এক যুবক। রেণুকা প্রসাদ (২৩) নামের ওই যুবক কর্নাটকের টুমাকুরু জেলার বাসিন্দা। পরিবারের দাবি, দক্ষিণী সিনেমা ‘অরুন্ধুতী’ দেখে পুনর্জন্ম পেতে এই ঘটনা ঘটিয়েছেন রেণুকা। মৃত্যুর সময় নিজের বাবাকেও তিনি একই পরামর্শ দেন বলে জানা গেছে।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকায় এ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। সেখানে বলা হয়, টুমাকুরুর মধুগিরি অঞ্চলের গিদ্দইআনাপাল্য গ্রামে বাবা-মায়ের সাথে থাকতেন রেণুকা। সিনেমা দেখার অদ্ভুত এক নেশা ছিল তার। দক্ষিণী তারকা আনুষ্কা শেট্টি অভিনীত ‘অরুন্ধতী’ ছবিটি বহুবার দেখেছেন তিনি। এর আগে ওই ছবির বিভিন্ন চরিত্রে একা একা অভিনয় করতেন বলেও জানা গেছে।

ওই ছবির এক পর্যায়ে দেখা যায়, একটি চরিত্র আত্মহত্যা করে পুনর্জন্ম লাভ করে। এরপর সে আগের জন্মের শত্রুদের উপর প্রতিশোধ নেয়। সেই কাহিনী থেকে অনুপ্রাণিত হয়েই রেণুকা নিজের গায়ে প্রায় ২০ লিটার পেট্রল ঢেলে আগুন লাগিয়ে আত্মহত্যা করেছেন বলে পরিবারের দাবি।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, মৃত্যুর সময় চিৎকার করে একই কাজ নিজের বাবাকেও করতে পরামর্শ দিচ্ছিলেন রেণুকা। এ ঘটনায় এফআইআর দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। ওই যুবক ২০ লিটার পেট্রল কোথায় পেয়েছিলেন সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

Back to top button