জন্মদিনে বন্ধুর মাথায় ডিম ভেঙে উল্লাস, ৬ কিশোরকে আটক করল পুলিশ

জন্মদিন পালন করতে গিয়ে বন্ধুর মাথায় ডিম ভেঙে উল্লাস করছিল তার সহপাঠীরা। এ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই স্কুলছাত্রকে উদ্ধার করেছে বোয়ালমারী থানা পুলিশ। একইসঙ্গে এই ঘটনার সঙ্গে ৬ কিশোরকে আটক করে পুলিশ।

শনিবার দুপুরে স্থানীয় অডিটোরিয়াম এলাকায় এ ঘটনা ঘটে। তারা সবাই বোয়ালমারী জর্জ একাডেমির ছাত্র বলে জানা গেছে।

থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, বোয়ালমারী অডিটরিয়ামের সামনে একটি পুরাতন ভবনের খুঁটির সাথে বেঁধে ওই কিশোরের মাথায় ৫০টি ডিম ভেঙে জন্মদিন পালন করে তার বন্ধুরা। এসময় তারা ওই কিশোরের গায়ে আটা, কাদা মাখিয়ে উল্লাস করে।

এ খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। একইসঙ্গে ওই কিশোরের ৬ বন্ধুকে আটক করে পুলিশ। পরে অবশ্য ছয়জনকেই মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

বোয়ালমারী থানার উপপরিদর্শক (এসআই) মামুন ইসলাম জানান, খবর পেয়ে তাদের থানায় নিয়ে আসা হয়। পরে মুচলেকা নিয়ে তাদের অভিভাবকদের নিকট ছেড়ে দেওয়া হয়।

এ ব্যাপারে জর্জ একাডেমির প্রধান শিক্ষক আব্দুল আজিজ বলেন, এ ধরনের ঘটনা দুঃখজনক। একজন ছাত্র যদি স্কুলে না এসে বাইরে কোনো অঘটন ঘটায় তাহলে শিক্ষকদের কি করার আছে? এ বিষয়ে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, এরা সবাই টিকটক পার্টি। সমাজে এসব ঘটনা বাড়তে দেওয়া যাবেনা। ভবিষ্যতে তারা এ ধরনের কাজ করবেনা বলে অঙ্গীকার করেছে।

Back to top button