মহাসড়কে ওঠামাত্র আ.লীগ নেতাকে পিষে মারল পিকআপ

আজ সকালে ফেনীতে দ্রুতগতির পিকআপের ধাক্কায় আবদুল্লাহ মো. শাহজাহান (৫১) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। বুধবার (১০ আগস্ট) সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আবদুল্লাহ মো. শাহজাহান ফেনী সদর উপজেলার মোহাম্মদ আলী বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক ও উপজেলার শর্শদি ইউনিয়নের ৯নং সুন্দরপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এর আগে তিনি ফেনী সদর উপজেলার শর্শদি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ছিলেন।

এদিকে পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, আজ বুধবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে দোকান খোলার জন্য বাজারে যাচ্ছিলেন তিনি। মহাসড়কের ওপর ওঠা মাত্রই চট্টগ্রামের দিক থেকে ঢাকামুখী একটি দ্রুতগামী পিকআপ তাকে ধাক্কা দিয়ে চলে যায়। স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. আসিফ ইকবাল জানান, তাকে মৃত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছিল। এদিকে ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস সামাদ বিষয়টি নিশ্চিত করে জানান, অজ্ঞাত পিকআপটি পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button