মন্দিরে চুরির আগে দেবীকে হাত জোড় করে প্রণাম

এবার মন্দিরে চুরির ঘটনা ঘটেছে। সেই ঘটনাটির সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়ে গিয়েছে। সিসিটিভি ক্যামেরার ফুটেজে ধরা পড়া ভিডিওতে দেখা যায়, মুখ বাঁধা ও গায়ে কাপড় ছাড়া এক ব্যক্তি মন্দিরে প্রবেশের পর প্রথমে দেবীর সামনে হাত জোড় করে প্রার্থনা করেন।

এরপর মন্দিরের দানবাক্স ও মূল্যবান জিনিসপত্র নিয়ে সড়ে পড়েন। ঘটনাটি ঘটেছে গত ৫ আগস্ট ভারতের মধ্যপ্রদেশের জবলপুরের সুখা গ্রামের লক্ষ্মী মন্দিরে। সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে পুলিশ এখন ওই চোরকে খুঁজছে।

এদিকে চোরের আকর্ষণীয় অঙ্গভঙ্গি নেটিজেনদের বেশ আকর্ষিত করে। টুইটারে আপলোড হওয়ার পর থেকে, ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে, কয়েক হাজার ভিউ করেছে। পুলিশ জানায়, চোর দুটি বড় মন্দিরের ঘণ্টা ও স্থানীয়দের দেবীকে দেওয়া পূজার সরঞ্জাম চুরি করেছে।

একজন টুইট করেছেন, যদি একজন ভক্ত ভগবানের আবাস থেকে চুরি করে তবে এটি চুরি নয়। একজন ভক্ত কঠিন সময়ে ঈশ্বরের কাছে সাহায্য চাইবেন এটা স্বাভাবিক! আরেকজন টুইট করে লিখেছেন, চোরটি এক ঢিলে দুই পাখি মেরেছেন, তার বিশ্বাসকে বাঁচিয়ে রেখেছেন এবং ব্যবসা চালিয়েছেন। এছাড়া আর নানা মন্তব্য করেছেন নানা জনে। সূত্র: এনডিটিভি।

Back to top button