ঢাকায় শো করতে আসছে বিটিএস!

বিশ্বের সবচেয়ে দামি ব্র্যান্ডগুলো যাদের পেছনে ছোটে, যাদের একটি সিঙ্গেল রিলিজ হলে মুহূর্তের ভেতরে ট্রেন্ডিংয়ে চলে আসে, সেই বিখ্যাত কোরিয়ান ব্যান্ডদল বিটিএস এবারে ঢাকায় আসছে!

প্রখ্যাত ইভেন্ট কোম্পানি অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী সেই প্রত্যাশার কথা বলেছেন।

উল্লেখ্য, এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে কাঙ্ক্ষিত ব্যাচেলরদের তালিকাতেও তারাই রয়েছে। তাই তরুণ-তরুণীরা এই খবরে যে বিস্ময় প্রকাশ করবেন, তাতে কোনো সন্দেহ নেই। কিন্তু বিটিএসের ওয়ার্ল্ড ট্যুরের তালিকা ২০২৪ পর্যন্ত বুকড।

তবে কীভাবে বিটিএস এই সময়ে ঢাকায় আসবে? —এমন প্রশ্নে অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী বলেন, ‘আমরা অফিশিয়ালি যোগাযোগ করেছি। তাদের ম্যানেজারের সঙ্গে কথা হয়েছে। তারা ২০২৩ সালের প্রথমভাগে একটি সময় বের করবেন বলে জানিয়েছেন এবং বাংলাদেশে আমার কাজের পোর্টফোলিও, এদেশে বিটিএস-এর ক্রেজ সম্পর্কে জেনেই তারা ২০২৩ সালে আসবেন। আমরা এ বছরের শেষদিকে তারিখ চূড়ান্ত হলে তা গণমাধ্যমসহ সকলের কাছে খবরটি পৌঁছে দিতে পারবো।’

স্বপন চৌধুরী আরও বলেন, ‘আমি শাহরুখ খানকে এদেশে এনে ইভেন্ট করিয়েছি, আদনান সামীসহ বিশ্বখ্যাত তারকারা এসেছেন। তাই আমি অথেনটিক জায়গায় কথা না বলে এই আশ্বাস দিচ্ছি না। বাংলাদেশে শ্রোতা-দর্শক এখন থেকেই প্রস্তুতি নিতে পারেন, বিটিএস-এর পারফর্মেন্স দেখার জন্য।’

উল্লেখ্য, বিটিএস নিজেদের জনপ্রিয়তার পাশাপাশি ব্যান্ডের ভাঙাগড়া, নানা কন্ট্রোভার্সিতেও মুখর থাকে সারাবছর। এই ব্যান্ডদলের দর্শক মূলত টিএজ। বিশেষ করে ১৫-২৩ বছরের তরুণ-তরুণীরা সারাবিশ্বে বিটিএসের গান ও লাইফ স্টাইলের প্রতি ভীষণ অনুরক্ত।

Back to top button