সেই ছাত্রীর মোবাইলফোন ১১ দিন পর উদ্ধার

রাজধানীর কারওয়ান বাজার সিগন্যালে একটি যাত্রীবাহী বাস থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ছাত্রী পারিশা আক্তারের মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঘটনার ১১ দিন পর তার ছিনতাই হওয়া সেই মোবাইল ফোন উদ্ধার করেছে ডিএমপির তেজগাঁও থানা পুলিশ। অভিযান চালিয়ে ছিনতাইকারীকেও গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (২ আগস্ট) রাতে তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, রাজধানীর কারওয়ান বাজার থেকে ছিনতাই হওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাস্টার্সের ছাত্রী পারিশা আক্তারের মোবাইলফোন উদ্ধার ও আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে বুধবার (৩ আগস্ট) সকালে তেজগাঁও থানায় আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত ২১ জুলাই (বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৫টার দিকে পারিশা মিরপুর থেকে বিশ্ববিদ্যালয়ে ফেরার সময় রাজধানীর কারওয়ান বাজার ট্রাফিক সিগন্যালে বাসে অপেক্ষায় থাকার সময় ছিনতাইকারী জানালা দিয়ে টান দিয়ে ফোনটি ছিনিয়ে নেয়। এরপর বাস থেকে নেমে পারিশা ২ জন ছিনতাইকারীকে ধরে পুলিশের হাতে তুলে দেন। তবে নিজের ফোন ছিনতাইকারীকে ধরতে পারেননি তিনি। ওই সময়ে ভুক্তভোগী শিক্ষার্থী পারিশা গণমাধ্যমকে বলেন, মোবাইল ফোনে তার থিসিসের সব ডকুমেন্টস এবং প্রয়োজনীয় তথ্য ছিলো। তার থিসিস জমা দেওয়ার সময় ঘনিয়ে আসছে। তাই ফোনের জন্য এত চিন্তা। তিনি দ্রুত ছিনতাইকারীকে গ্রেপ্তার ও ফোন উদ্ধারের দাবি জানিয়েছেন।

Back to top button