ইলিয়াসের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন

অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবহার করা মামলায় গ্রেফতারি পরোয়ানা (ওয়ারেন্ট) জারির আবেদন করা হয়েছে গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে। আজ বুধবার (২ মার্চ) মামলার বাদী সুবহা আদালতে হাজির ছিলেন। সংশ্লিষ্ট আদালতের বেঞ্চ সহকারী ইশতিয়াক আলম গণমাধ্যমকে এসব তথ্য জানিয়েছেন। তবে অসুস্থ থাকায় সেখানে উপস্থিত ছিলেন না ইলিয়াস।

জানা গেছে, সুবহা কান্না জড়িত কণ্ঠে আদালতে কথা বলতে অনুমতি চান। তখন বিচারক বলেন, ‘আপনি অনেক আইনজীবী নিয়োগ দিয়েছেন, তারা তো কথা বলছে।’ এরপর আদালত সময় আবেদন মঞ্জুর করে আগামী ২২ মার্চ জামিন শুনানির পরবর্তী দিন ঠিক করেন ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৭ এর ভারপ্রাপ্ত বিচারক জুলফিকার হায়াতের আদালতে। অপরদিকে বাদীপক্ষে ঢাকা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি মাহবুবুর রহমান আসামি ইলিয়াসের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন।

এদিকে, এ মামলায় উচ্চ আদালত থেকে ছয় সপ্তাহের জামিনে ছিলেন ইলিয়াস। জামিনের মেয়াদ শেষ হতে যাওয়ায় গত ২২ ফেব্রুয়ারি বিচারিক আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তিনি। আদালত বাদীর উপস্থিতিতে জামিন শুনানির জন্য ২ মার্চ দিন ধার্য করেন।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে রাজধানীর বনানী থানায় মামলা করেন সুবহা। মামলার এজাহারে বলা হয়, ইলিয়াস সুবহার কাছে ফ্ল্যাট কেনা বাবদ ৫০ লাখ এবং গাড়ির জন্য আরও ৩০ লাখ টাকা যৌতুক দাবি করেন। এ নিয়ে তাদের ঝগড়া হয়। এর জের ধরে রাত ৮টার দিকে সুবহাকে শারীরিক নির্যাতন করেন ইলিয়াস। পরদিন আবারও ৮০ লাখ টাকা যৌতুক চান তিনি। তা দিতে অস্বীকৃতি জানালে ইলিয়াস সুবহাকে মারধর এবং মাথা দেয়ালের সঙ্গে ঠুকে জখম করেন।

Back to top button