৫ দিনের হানিমুনে ৭২টি ছবি পোস্ট করেছেন মিম

সাতপাকে বাঁধা পড়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এদিকে, গত ১৫ ফেব্রুয়ারি স্বামী সনি পোদ্দারকে নিয়ে হানিমুনে গেছেন মিম। পাঁচদিন তারা সেখানকার হুরুলুহি দ্বীপে অবস্থান করেছেন। নীল সমুদ্রের জলে অবগাহন করেছেন, সৈকতের বালুকায় হেঁটে বেড়িয়েছেন, আবার নান্দনিক সব রিসোর্টও ঘুরে দেখেছেন।

এটাই ছিল মিমের প্রথম মালদ্বীপ ভ্রমণ। আর এই যাত্রায় স্বামীই হলেন তার সঙ্গী। তাই ইচ্ছেমতো ছবি তুলেছেন, শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে। প্রতিদিনই ডজন ডজন ছবি পোস্ট করেছেন নায়িকা। ফেসবুক ও ইনস্টাগ্রামে রীতিমতো ছবির বন্যা বইয়ে দিয়েছেন তিনি।

মিম-সনির হানিমুনের সুন্দর মুহূর্তগুলো দেখে ভক্তরা উচ্ছ্বসিত হয়েছে। আবার অনেক বেশি ছবি দেয়ার কারণে নিন্দুকের কটাক্ষও শুনতে হয়েছে নায়িকাকে। তা নিয়ে অবশ্য বিচলিত নন মোটেও। কেননা তারকা খ্যাতির অবিচ্ছেদ্য অংশ এটি।

হিসাব করে দেখা গেল, ৫ দিনের হানিমুনে গিয়ে মোট ৭২টি ছবি ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন বিদ্যা সিনহা মিম। এগুলোর কোথাও তিনি একা, কোথাও স্বামী সনিকে নিয়ে বন্দি হয়েছেন ক্যামেরার লেন্সে। নিজেদের মোবাইলের পাশাপাশি পেশাদার ফটোগ্রাফার ভাড়া করে ছবি তুলিয়েছেন এ দম্পতি।

Back to top button