ন্যাড়া মাথায় ভক্তদের চমকে দিলেন অভিনেত্রী প্রসূন

আজ বিকেলে নিজের ইনস্টাগ্রামে ন্যাড়া মাথার একটি ছবি দিয়ে অভিনেত্রী প্রসূন আজাদ লিখেন, ‘ভাবলাম গরমকাল আসছে, আর বসন্ত এসে গেছে.. তাই’ । আজ মঙ্গলবার বিকেলে ছবিটি পোস্ট করার পর থেকেই ভক্তরা নানা মন্তব্য করে চলেছেন ছবির নিচে। তার এমন মন্তব্য পড়ে বোঝা গেল ভক্ত শুভাকাঙ্ক্ষী ও সাধারণ নেটিজেনরা যে বিভ্রান্তিতে পড়ে গেছেন, সেটা বলার অপেক্ষা রাখে না।

কেননা স্মার্টফোনে পাওয়া যায় অসংখ্য অ্যাপ যেসবের মাধ্যমে ছবিকে ইচ্ছেমতো উপস্থাপন করা যায়। তবে আসলেই কি প্রসূন মাথা ন্যাড়া করেছেন নাকি অ্যাপ দিয়ে বানানো এই ছবি? ভক্তদের বিভ্রান্তি কাটাতেই প্রসূনের সঙ্গে যোগাযোগ করা হয়। প্রসূন অবস্থান করছিলেন পুরান ঢাকার টিকাটুলিতে। ফোন পেয়েই হেসে ওঠেন। ন্যাড়া মাথার রহস্য জিজ্ঞেস করতেই সে হাসি দ্বিগুণ হলো। রহস্য বাড়িয়ে দিলেন।

আসলেই মাথা ন্যাড়া করেছেন কি না এ প্রশ্নের উত্তর দিতে রাজি নন। তবে শেষ পর্যন্ত রহস্য ভাঙলেন সাবেক এই লাক্স তারকা। তিনি বলেন, ‘আমি আসলেই বিভ্রান্তি ছড়ানোর জন্যই এই ছবিটি পোস্ট করেছি। এর অন্য কোনো উদ্দেশ্য নেই। নেহায়েতই মজা করার জন্য ছবিটি অ্যাপ দিয়ে বানিয়েছি।’

কী আর করা, যারা অপেক্ষায় ছিলেন ঘটনা সম্পর্কে জানার জন্য, তাদের নিশ্চয়ই কৌতুহল শেষ হয়েছে। নানা সময়ে নানারকম মজা করেন প্রসূন, এবার অ্যাপ দিয়ে নিজের মাথা মুড়িয়ে মজা করেছেন তিনি।

Back to top button