৫ বছরের চেষ্টায় ব্যর্থ ভক্ত, অবশেষে তৌসিফই গেলেন দেখা করতে

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের এক কিশোর ভক্ত প্রায় ৫ বছর ধরে তার সঙ্গে দেখা করার চেষ্টা করে। কিন্তু প্রতিবারই সে ব্যর্থ হয়।

তৌসিফের সঙ্গে দেখা করতে অপরিচিত মানুষের সাহায্য নিতে গিয়ে কয়েকবার প্রতারিতও হয়েছে ওই ভক্ত। এমনকি ছিনতাইয়ের কবলেও পড়েছিল সে!

বিষয়টি তৌসিফ তার ফ্যান ক্লাবের মাধ্যমে জানতে পারেন। এটা শুনেই অভিনেতা সিদ্ধান্ত নেন ওই ভক্তদের সঙ্গে তিনি নিজে গিয়েই দেখা করবেন।

যেমন ভাবনা তেমন কাজ, সোমবার (২১ ফেব্রুয়ারি) তৌসিফ তার ফ্যান ক্লাবের কয়েকজনকে সঙ্গে নিয়ে চলে যান মো. ইমন নামের সেই ভক্তের বাসা নারায়ণগঞ্জের খিল মার্কেট এলাকায়। হাতে তুলে দিলেন একটি উপহার। ছেলেটি দশম শ্রেণিতে পড়ে এবং পাশাপাশি বাবার স্টেশনারি দোকানে সময় দেয়।

এরপর পরের ঘটনা তৌসিফ মাহবুব নিজেই শোনান বাংলানিউজকে, ‘ইমনের বাসায় যাওয়ার পর সে আমাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলে। এটা অন্যরকম এক অনুভূতি। আমার কোনো নাটক যদি প্রচুর হিট করে, মনে হয় তখনও আমি এতো আনন্দ পাইনি, তার সঙ্গে দেখা করে যতটা পেয়েছি। ’

ভক্ত ইমনের পরিবারের সঙ্গে তৌসিফ মাহবুব

তিনি আরো বলেন, ‘আমি ইমনের বিষয়টি শুনেই সিদ্ধান্ত নিয়েছিলাম তার সঙ্গে দেখা করবো। গতকাল পরিচালক রিংকু ভাইয়ের নাটকের শুটিং ছিল, বিষয়টি শুনে তিনি নিজেও শুটিং রেখে আমাকে যাওয়ার জন্য উৎসাহ দিয়েছেন। এরপর আমি ইমনের সঙ্গে দেখা করতে চলে যাই। তার কাছে যাওয়ার আগে অনেকটা ভয় লাগছিল। কোনো ভক্ত আমাকে এতোটা ভালোবাসেন, সেটা চিন্তা করেই নার্ভাস হচ্ছিলাম বারবার। ’

ভক্তের সঙ্গে দেখা করার পুরো মুহূর্তটি ভিডিও করেছে তৌসিফ মাহবুব ফ্যান ক্লাবের সদস্যরা। সে ভিডিও প্রকাশ পেয়েছে তৌসিফের ফেসবুক পেজে। ভিডিওর কমেন্ট বক্সে ভক্তের প্রতি এমন ভালোবাসা দেখানোর জন্য অনেকে তৌসিফের প্রশংসা করেন।

Back to top button