নিপুণ তার কর্মকাণ্ডের জন্যই মানুষের গালি খাচ্ছেন: জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে জায়েদ খান ও নিপুণ আক্তারের দ্বন্দ্ব শেষ হচ্ছে আজ। এই পদে কে বসবেন সে ব্যাপারে আজ মঙ্গলবার ২২ ফেব্রুয়ারি হাইকোর্টের বিচারপতি মামনুন রহমান ও বিচারপতি খন্দকার দিলীরুজ্জামানের সমন্বয়ে গঠিত বেঞ্চে শুনানি অনুষ্ঠিত হবে।

এদিকে এই দ্বন্দ্বের মধ্যেই জায়েদের বিরুদ্ধে নতুন অভিযোগ আনেন নিপুণ। ইউটিউব ও ফেসবুকে জায়েদ খান টাকা দিয়ে বিভ্রান্তকর তথ্য ছড়াচ্ছে বলে অভিযোগ করেন নিপুণ। আর জায়েদকে এসব কাজে জয় চৌধুরী সহায়তা করছেন বলেও অভিযোগ করেন এই নায়িকা।

নিপুণের অভিযোগ নিয়ে এবার মুখ খুলেছেন জায়েদ খান। তিনি বলেন, শিল্পীদের আর কত নিচে নামাবেন নিপুণ। তিনি শিল্পী হয়ে কীভাবে অন্য শিল্পীদের ব্যাপারে বাজে অভিযোগ তোলেন, মনগড়া অভিযোগ করেন। এখন নিপুণের একমাত্র কাজ যেখানেই হোক খামোখা জায়েদ খানকে টেনে আনতে হবে।

তিনি বলেন, এগুলো মিথ্যা অপপ্রচার। নিপুণ সব সময় আলোচনায় থাকতে চান। আমার এত সময় নেই যে নিপুণের মতো ফেসবুক-ইউটিউব নিয়ে মেতে থাকব। বরং কেউ কেউ আমার পেজ রিপোর্ট করে বন্ধ করে দিয়েছে।

তিনি আরও বলেন, আমার এমন কোনো দরকার নেই তার বিরুদ্ধে লোক লাগিয়ে দেব। এই ধরনের কাজ যারা করেন, তাদের মাথায় এসব চিন্তা ঘোরে। আমি নির্বাচিত হয়েছি বলেই আমার নামে মিথ্যা অভিযোগ দিয়েছেন। কিন্তু কঠিন সত্য হচ্ছে নিপুণ তার কর্মকাণ্ডের জন্য টাকা না দিয়েই ফেসবুক-ইউটিউবে মানুষের গালি খাচ্ছেন। মানুষ এসব পছন্দ করেন না।

Back to top button