ফেসবুকের কল্যাণে ৫৭টি কোরআন পেল চার মাদ্রাসা

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের কল্যাণে সিরাজগঞ্জ সদর ও রায়গঞ্জ উপজেলার চারটি মাদ্রাসায় ৫৭টি পবিত্র কোরআন শরীফ বিতরণ করা হয়েছে। ফেসবুক পোস্ট থেকে সংগৃহীত অর্থ দিয়ে কোরআন কিনে মাদ্রাসাগুলোতে বিতরণ করেছে মানব সেবাই-স্বপ্ন নামের একটি ফেসবুক গ্রুপ।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকালে সিরাজগঞ্জ রায়গঞ্জের গোদগতি ইত্তেবাউস সুন্নাহ হাফিজিয়া কাওমি মাদরাসায় ৩০ পিচ, রহমতগঞ্জ উম্মাহাতুল মু’মিনিন (রা) মহিলা মাদরাসায় ৭ পিচ, ধর্মদাসগাতির মাদরাসাতুল আল আবরার আল ইসলামিয়া কওমি মাদরাসায় ১০ পিস, চর হরিপুরের মসজিদ ভিত্তিক মাদরাসায় ১০ পিচসহ মোট ৫৭টি কোরআন বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন মানব সেবাই-স্বপ্ন গ্রুপের এডমিন মো. শামিম রেজা, ইসমাইল হোসেন, আব্দুল আলিম, আব্দুল মমিন কলি, জাকারিয়া ও মাদরাসার শিক্ষকরা।

এ প্রসঙ্গে মানব সেবাই-স্বপ্ন গ্রুপের এডমিন মো. শামিম রেজা বলেন, ফেসবুকের মাধ্যমে মুমূর্ষু রোগীদের রক্ত সংগ্রহের পাশাপাশি সদর উপজেলাসহ বিভিন্ন মাদরাসায় কোরআন প্রয়োজন লিখে ফেসবুকে পোস্ট দেওয়া হয়। পোস্টে যথেষ্ট সাড়া পাওয়া যায়। ফেসবুক থেকে সংগৃহীত অর্থ সহায়তা দিয়েই জেলার মাদরাসাগুলোতে কোরআন বিতরণ করা হয়েছে।

Back to top button