বিজয়ী ১১ জনকে নিয়ে জায়েদ খানের ডিনার পার্টি

২৮ জানুয়ারি অনুষ্ঠিত হওয়া চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল থেকে নির্বাচিত ১১ জন শিল্পীকে নিয়ে গতকাল রাতে হোটেল রেডিসন ব্লুতে ডিনার পার্টি দিয়েছেন জায়েদ খান। এ সময় জায়েদের সঙ্গে উপস্থিত ছিলেন অঞ্জনা, সুচরিতা, রোজিনা, আলীরাজ, ডিপজল, রুবেল, অরুণা বিশ্বাস, মৌসুমী, আতিকুর রহমান চুন্নু ও জয় চৌধুরী। বিজয়ী ১১ জন ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন অভিনেতা ওমর সানিসহ আরো কয়েকজন। ডিনারের আগে নিজেদের মধ্যে সমিতির বর্তমান পরিস্থিতি ও তাঁদের করণীয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানান আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয় চৌধুরী।

তিনি বলেন, ‘আমরা সিদ্ধান্ত নিয়েছি আদালতের রায়কে মেনে নেব। তবে অন্যরা আদালত অবমাননা করলে সেটা ভালো দেখাবে না। আমরা শুরু থেকে যেমন নমনীয় ও সহনীয় হয়ে থেকেছি আগামীতেও সেই ধারা থাকবে। ’

সম্প্রতি মিশা-জায়েদ প্যানেলের বিজয়ী রোজিনা পদত্যাগের কথা বলেছিলেন, অঞ্জনা রহমান ইলিয়াস কাঞ্চনের কাছে গিয়ে শপথ পাঠ করলেন—এসব নিয়েও কথা হয়েছে ডিনারে। জয় চৌধুরী বলেন, ‘গতকাল রোজিনা ম্যাডাম ও অঞ্জনা ম্যাডামকে নিয়েও আমরা আলোচনা করেছি। রোজিনা ম্যাডাম আগে পদত্যাগের কথা বলেছিলেন ঠিকই, তবে তিনি সেই অবস্থান থেকে সরে এসেছেন। শিগগিরই পদত্যাগপত্র প্রত্যাহার করে নেবেন।

অঞ্জনা ম্যাডামও শপথ নিয়েছিলেন ঐ প্যানেলে (ইলিয়াস কাঞ্চন-নিপুণ) গিয়ে। তিনি আমাদের সঙ্গে আবার শপথ নেবেন বলেও জানিয়েছেন। আসলে নির্বাচনের পরে আমাদের একটা গেট টুগেদার হওয়ার দরকার ছিল। সেটা হয়ে উঠছিল না। গতকাল সবাই সময় বের করে সেই গেট টুগেদার করলাম। ’

জয় আরো জানান, রবিবারে প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করেছেন তাঁরা। শনিবারে সময় জানিয়ে দেবেন। শুধু তাই নয়, সেদিন প্রেসক্লাবে তাঁদের বক্তব্য জানিয়ে দেবেন সাংবাদিকদের।

Back to top button