রেস্টুরেন্ট ব্যবসায় নামলেন খালেদ মাসুদ পাইলট

দেশের এক সময়ের তারকা ক্রিকেটার। খেলেছেন বাংলাদেশের জাতীয় দলে। গ্লাভস হাতে সামলেছেন উইকেটের পেছনটা। বলছি খালেদ মাসুদ পাইলটের কথা। বাংলাদেশ দলের সেই সাবেক ক্রিকেটার এবার রেস্টুরেন্ট ব্যবসায় নাম লেখালেন।

রাজশাহী শহরে পাঠানপুর নামক স্থানে অবস্থিত খালেদ মাসুদ পাইলটের রেস্টুরেন্টটি; নাম দিয়েছেন ‘নোঙর’। রেস্টুরেন্ট ব্যবসায় জড়িয়ে বেশ খুশি সাবেক এ ক্রিকেটার। শিগগিরই কোমর বেঁধে শুরু করবে রেস্টুরেন্ট, আপাতত চলছে পরীক্ষামূলক কার্যক্রম।

বৃহস্পতিবার পাইলট নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক পোস্টে রেস্টুরেন্ট ব্যবসার কথা জানান। তিনি লেখেন, আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, শিগগিরই রাজশাহীর পাঠানপাড়া এলাকায় অবস্থিত আমার ‘নোঙর’ নামে রেস্টুরেন্টটি চালু করতে যাচ্ছি। আপাতত আমরা সীমিত কিছু খাবারে পরীক্ষামূলকভাবে রেস্টুরেন্টটি চালাচ্ছি ক্রেতাদের ফিডব্যাক দেখতে।

‘নোঙর’ ইনডোর, আউটডোর ও রুফটপে বসে সুলভ মূল্যে আধুনিক সব খাবার খাওয়ার ব্যবস্থা রাখবে। আমি আশা করি আপনার বন্ধুবান্ধব ও পরিবারের জন্য রেস্টুরেন্টটি সর্বোত্তম খাবারের সঙ্গে সর্বোত্তম পরিবেশের চাহিদা মেটাবে।

তারকাদের রেস্টুরেন্ট ব্যবসায় আসা নতুন কিছু নয়। বাংলাদেশ দলের ক্রিকেটার সাকিব আল হাসানেরও একটি রেস্টুরেন্ট রয়েছে সাকিব’স ডাইন নামে।

Back to top button