ফটোসেশনে না এসে, সুরক্ষা বলয় ভেঙে সাকিব গেলেন শুটিংয়ে

আরও একবার নিজের পেশাদারিত্ব নিয়ে প্রশ্নের মুখে সাকিব আল হাসান। বিপিএলের ফাইনাল ম্যাচের আগে ঘটনালেন কাণ্ডজ্ঞানহীন এক ঘটনা। শুক্রবার কুমিল্লার বিপক্ষে ফাইনালের আগে বৃহস্পতিবার ফটোসেশনে অংশ নেয়ার কথা ছিল বরিশাল দলপতি সাকিব আল হাসানের। সেখানে অংশ না নিয়ে বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত সময় কাটালেন তিনি। শুধু তাই নয়, এরই সঙ্গে ভেঙেছেন জৈব সুরক্ষা বলয়ও।

যদিও প্রথমে দলের পক্ষ থেকে জানানো হয়েছিল, পেটের পীড়ায় ভোগার কারণে ফটোসেশনে নেই সাকিব। এ অলরাউন্ডারের পরিবর্তে ফটোসেশন ও সংবাদ সম্মেলনে আসেন সহ-অধিনায়ক নুরুল হাসান সোহান। তিনি সাংবাদিকদের জানান, সাকিবের পেটের পীড়ার বিষয়টি তার জানা নেই।

এরপরই সাকিবকে নিয়ে শুরু হয় ধোঁয়াশা। ওঠে নানা গুঞ্জন। তবে রাতেই প্রমাণ পাওয়া যায় ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে মিথ্যা তথ্য দেয়ার। পেটের পীড়া নয়, বিজ্ঞাপনের শুটিংয়ে যাওয়ায় ফটোসেশনে থাকা হয়নি সাকিবের।

কোভিড পরিস্থিতির মধ্যে বিপিএলের ‘নামেমাত্র’ বায়ো বাবল (জৈব নিরাপত্তা-বলয়) ভেঙে একটি কোমল পানীয়র বিজ্ঞাপনের শুটিং করতে দেখা গেছে দেশের ক্রিকেটের এই পোস্টারবয়কে। এমন কাণ্ডে ফ্র্যাঞ্চাইজি লিগের প্রটোকল নিয়ে প্রশ্ন উঠেছে। সেই সঙ্গে প্রশ্ন উঠেছে সাকিবের পেশাদারত্ব নিয়েও।

Back to top button