আমি সেলেব্রিটি, আর বাদাম বিক্রি করবো না: ভুবন বাদ্যকর

সেলিব্রেটি না হলেও রীতিমতো ‘ভাইরাল সেলিব্রেটি’ ভুবন বাদ্যকর। তার সৃষ্টি গান যে এখন বাঙালির মুখে মুখে। তার গাওয়া গানের নাম ‘কাঁচা বাদাম’। এদিকে, বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) এক অনুষ্ঠানে গিয়ে ভারতের বীরভূমের বিখ্যাত কাঁচা বাদাম বিক্রেতা বলেন, আর বাদাম বিক্রি করব না।

ভুবন বাদ্যকর বলেন, আমি এখন সেলেব্রিটি হয়ে গিয়েছি। এখন বাদাম বিক্রি করলে সবাই ঘিরে ধরবে, বাদামই বিক্রি হবে না। আর আপনাদের কাছে যখন পৌঁছে গিয়েছি, তখন আর আশা করি, বাদাম বিক্রি করতে হবে না।

দেশে-বিদেশে ভুবনের ‘কাঁচা বাদাম’ ছড়িয়ে পড়েছে। আফ্রিকা থেকে দক্ষিণ কোরিয়া, নানা দেশের নানা মানুষজন এই গানের ছন্দে নেচে জনপ্রিয়তা পেয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলেই ‘বাদাম বাদাম’-এর রমরমা। তার গান এভাবে ছড়িয়ে পড়ায় কপিরাইটের দাবিতে সরব হয়েছিলেন ভুবন বাদ্যকর। এবার ‘গোধূলি’ নামে এক মিউজিক কোম্পানি সেই দাবি পূরণে এগিয়ে এসেছে।

বৃহস্পতিবার ওই প্রতিষ্ঠানের পক্ষ থেকে ভুবন বাদ্যকরকে সংবর্ধনাও দেয়া হয়। স্বাক্ষর হয় চুক্তিপত্র। তিন লক্ষ রুপির চুক্তি হয়েছে। যেখানে নগদ দেড় লক্ষ রুপির চেক তুলে দেয়া হয় ভুবনের হাতে। পরে আরও দেড় লক্ষ টাকা দেয়া হবে।

Back to top button