ভালোবাসা দিবসে পরিচ্ছন্ন কর্মীদের গোলাপ-মিষ্টি দিলেন মেয়র আতিক

রাজধানীর বারিধারার রাস্তার পাশে ড্রেন পরিষ্কারের করছিল ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) একদল পরিচ্ছন্ন কর্মী। হঠাৎ সেখানে এসে থামে ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলামের গাড়িটি। কিছু বুঝে ওঠার আগেই গাড়ি থেকে নেমে পরিচ্ছন্ন কর্মীদের জানালেন বসন্ত ও বিশ্ব ভালোবাসা দিবসের শুভেচ্ছা। উপস্থিত সবার হাতেই তুলে দিলেন লাল গোলাপ ও মিষ্টির প্যাকেট।

এ সময় সবাই যেন নিজের চোখকে বিশ্বাস করতে পারছিল না। তবে মেয়রের কাছ থেকে এমন উপহার পেয়ে খুশিই হয়েছে তারা। আজ ভালোবাসা দিবস ও বসন্তের শুরুর দিনে ১৪ ফেব্রুয়ারি ব্যতিক্রমী ভালোবাসার নজির স্থাপন করে প্রশংসিত হয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

আজ সোমবার ডিএনসিসি মেয়র বারিধারায় সংলগ্ন এলাকায় ড্রেন পরিষ্কার কার্যক্রম পরিদর্শনে যান। এ সময় তিনি হেঁটে হেঁটে ড্রেনেজ পরিষ্কারের কার্যক্রম পরিদর্শন করে প্রয়োজনীয় কার্যক্রম পরিচালনার নির্দেশনা দেন।

এ সময় বসন্ত ও বিশ্ব ভালোবাসা দিবসে সবার প্রতি আহ্বান জানিয়ে মেয়র আতিক বলেন, আসুন আমরা প্রিয়জনদের মতো আমাদের এই শহরটাকে ভালোবাসি। প্রিয়জনদের যেমন সব সময় ভালোভাবে সাজিয়ে গুছিয়ে রাখতে পছন্দ করি তেমনি এই শহরটাকে সাজিয়ে গুছিয়ে রাখি। এ জন্য সবার সহযোগিতা প্রয়োজন।

তিনি আরও বলেন, ড্রেনে এমন সব ময়লা আবর্জনা ফেলা হয় যা পুরো ড্রেনেজ সিস্টেমকে অকেজো করে ফেলে। তাই আমাদের সচেতন হতে হবে। ড্রেন ডাস্টবিন নয়। ড্রেন পানি নিষ্কাশনের পথ। এটা কেউ কোনো অবস্থায় ভরাট করবেন না।

Back to top button