রায়ে আমি খুশি, নিপুণকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা: জায়েদ খান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিয়ে নতুন সিদ্ধান্ত দিয়েছেন আপিল বিভাগ। সাধারণ সম্পাদক পদ নিয়ে চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা নিপুণ আক্তারের লড়াই আদালত পর্যন্ত গড়িয়েছে। আপাতত এ পদ শূন্যই থাকবে বলে জানিয়েছেন আপিল বিভাগ।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বে ৬ বিচারপতির পূর্ণাঙ্গ আপিল বেঞ্চ এ আদেশ দেন। এ রায়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন জায়েদ খান। রায়ের পর নিপুনকে ভালোবাসা দিবসের শুভেচ্ছাও জানান তিনি।

তিনি বলেন, আমি রায়ে অত্যন্ত খুশি এবং আপিল বিভাগ সুন্দর করে রায় দিয়েছেন। আদালত বলেছেন, রিট মেইটেইনঅ্যাবল। আমাদের যেটা মনে হয়েছে, আগামীকাল হাইকোর্ট বিভাগে এটার শুনানি করার কথা রয়েছে। আশা করি আমরা ন্যায় বিচার পাব। যেটা সত্য সেটা বেরিয়ে আসবে। সর্বোচ্চ আদালতের আজকের রায়ে আমি খুশি।

জায়েদ খান বলেন, ভালোবাসা দিবস ও বসন্তের অনেক অনেক শুভেচ্ছা সবাইকে। আপনাদের সবার আনন্দে কাটুক। নির্বাচিত হওয়ার পর আমার মতো কারো আদালতের বারান্দা না কাটুক। আমার সাথে নিপুনের কোনো বিরোধ নাই। বিরোধটা আসলে উনিই তৈরি করেছেন।

তিনি আরও বলেন, নিপুণের প্রতি আমার ভালোবাসা দিবসের অনেক অনেক ভালোবাসার শুভেচ্ছা। আমি তাকে একটা কথাই বলব, আপনি ভোটে পরাজিত হয়েছেন, সেটা মেনে নিয়ে আমাকে ফুল দিয়ে ভালোবাসা দিবসে যদি শিল্পী সমিতির আমাকে কাজ করার জন্য সহযোগিতা করেন, তাহলে খুব খুশি হব। আপনার প্রতি আমার এই বার্তা থাকল।

Back to top button