কর্মীর কাজে খুশি হয়ে বাড়িতে ডেকে নিয়ে মার্সিডিজ উপহার!

ঘটনাটি ভারতের কেরালার। সেখানে একটি কোম্পানি ২২ বছর ধরে কাজ করা এক কর্মীকে উৎসাহ দিতে একটি নতুন মার্সিডিজ গাড়ি উপহার দিয়েছে। জানা যায়, সম্প্রতি হঠাৎ কর্মীদের নিজের বাড়িতে ডাকের কোম্পানির মালিক এ কে শাজি। তখন এরকম বাড়িতে ডাকায় শঙ্কা নিয়ে নির্ধারিত সময়ে মালিকের বাড়িতে হাজির হন কর্মীরা। তখনও তারা জানতেন না একটু পর কী হতে চলেছে।

দেখা যায়, মুখে স্মিত হাসি নিয়ে কর্মীদের সামনে হাজির হলেন মালিক। তাকে হাসিমুখে দেখে আশ্বস্ত হন কর্মীরা। কেউ কেউ ভাবলেন, যাক, আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। তবে পরের ঘটনার জন্য প্রস্তুত ছিলেন না তাদের কেউই। বাড়ির লনে কালো কাপড়ে ঢাকা ছিল একটি গাড়ি। ধীর পায়ে গাড়িটির দিকে এগিয়ে গেলেন এ কে শাজি। ডেকে নিলেন তার প্রতিষ্ঠানের সবচেয়ে পুরনো কর্মী সিআর অনীশকে। আর সবাইকে চমকে দিয়ে অনীশকে ওই ঝকঝকে নতুন মার্সিডিজ গাড়ির চাবি তুলে দেন।

অনীশের প্রশংসা করে এ কে শাজি বলেন, ‘অনীশ শুধু একজন কর্মচারী না, পাশপাশি তার একজন ভালো বন্ধুও। গত ২২ বছর ধরে অনীশ আমাদের জন্য একটি মজবুত স্তম্ভ। আমরা আশা করছি গাড়িটি তার পছন্দ হবে।’ অন্যদিকে, গাড়ি পেয়ে অনীশ জানিয়েছেন, ‘এটা তার জীবনের সবচেয়ে বড় চমক। এসবই আপনাদের সকলের পাশে থাকার ফল। আমি আশা করি ভবিষ্যতেও আপনারা আমার সঙ্গে থাকবেন।’
সূত্র : এবিপি, ইন্ডিয়া ডটকম ও এই সময়।

Back to top button