ছেলেদের নামে মসজিদ নির্মাণ করলেন অনন্ত জলিল

অভিনয় গুনের মাধ্যমে বরাবরই মিডিয়ায়আলোচনায় থাকেন ব্যবসাসফল নায়ক অনন্ত জলিল। অল্প কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেই তিনি ইতিমধ্যে দর্শকের কাছে একটি আলাদা স্থান করে নিয়েন।অভিনয়ের পাশাপাশি প্রযোজনা ও পরিচালনা করছেন এছাড়া আলোচয়ায় থাকতে পছন্দ করেন তিনি।

সিনেমার বাইরেও অনন্ত জলিল প্রায়ই বিভিন্ন সামাজিক কাজের মাধ্যমে ও সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় থাকেন।। তবে সম্প্রতি ইসলামের কাজে একটু অন্যভাবেই পাওয়া গিয়েছে এই আলোচিত অভিনেতাকে। দুই ছেলে আরিজ ও আবরারের নামে মসজিদ নির্মাণ করেছেন তিনি।

গত শুক্রবার (১১ ফেব্রুয়ারি) মসজিদে জুম্মার নামাজের মাধ্যমে নবনির্মিত এই মসজিদটি উদ্বোধন করা হয়। অনন্ত জলিল ও তার স্ত্রী নায়িকা বর্ষার দুই ছেলে আরিজ ইবনে জলিল ও আবরার ইবনে জলিলের নামে মসজিদের নাম রাখা হয়েছে ‘আরিজ আবরার জামে মসজিদ’। বর্ষার গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহাজাদপুরে এটি নির্মান করা হয়েছে।

অনন্ত জলিল জানান, মসজিদের নির্মাণ গত বছর হয়েছে। নতুন বছরের বেশ কিছু সময় তুরস্কে ছিলেন তিনি। সেখানে থেকে ফিরেই গতকাল সস্ত্রীক মসজিদ উদ্বোধনে যান। সঙ্গে ছিল তার দুই সন্তান আরিজ ও আবরার।

এদিকে সিনেমাতেও ব্যস্ত তারা। অনন্ত-বর্ষা দম্পতির মুক্তির অপেক্ষায় আছে ‘দিন : দ্য ডে’ সিনেমা। ছবিটি ইরানের সঙ্গে যৌথ প্রযোজনা করছেন অনন্ত নিজেই। এছাড়া অনন্ত জলিল নরওয়েভিত্তিক প্রযোজনা প্রতিষ্ঠানের ‘দ্য লাস্ট হোপ’ শিরোনামে একটি সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন।

Back to top button