রুবেল ভাই একজন গুণী মানুষ, তিনিই দায়িত্বে থাকুক: রিয়াজ

বাংলা চলচ্চিত্রের দুই উজ্জ্বল নক্ষত্র রিয়াজ-রুবেল। চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে সহ-সভাপতি পদে জয়লাভ করেছেন চিত্রনায়ক রুবেল ও খলঅভিনেতা ডিপজল। তারা দু’জনই লড়েছেন মিশা-জায়েদ প্যানেল থেকে। তাদের বিপরীতে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে প্রার্থী হয়েছিলেন চিত্রনায়ক রিয়াজ ও ডিএ তায়েব।

এই নির্বাচনে অন্যতম ফেভারিট প্রার্থী ছিলেন রিয়াজ। প্রচারণায়ও ছিলেন সরব। তবে শেষ পর্যন্ত জিততে পারেননি এই নায়ক। সেটার কারণও তিনি বিস্তারিত আলাপে তুলে ধরেছিলেন।

এদিকে আজ শনিবার (১২ ফেব্রুয়ারি) রুবেল জানিয়েছেন, তিনি সহ-সভাপতির পদ থেকে সরে যেতে চান। দিন দুয়েকের মধ্যে পদত্যাগপত্র জমা দেবেন। ব্যক্তিগত ব্যস্ততার কারণ দেখিয়ে তিনি পদত্যাগ করতে চাইছেন।

নিজের পদত্যাগের পাশাপাশি রুবেল এ-ও জানিয়েছেন, তার স্থানে যেন রিয়াজ দায়িত্ব পালন করে। রুবেল বলেন, ‘আমি আমার পদটি রিয়াজের জন্য ছেড়ে যেতে চাই। তার সঙ্গে ব্যক্তিগতভাবে আমার খুব ভালো সম্পর্ক। আমার ছোট ভাইয়ের মতো। আর সে কিন্তু প্রধানমন্ত্রীর বেশ কিছু সফরের সঙ্গী ছিল। সে যদি এ পদে আসে তাহলে আমাদের চলচ্চিত্রের জন্য সুখবরগুলো আসবে।’

এ বিষয়ে কী ভাবছেন রিয়াজ? সেটা জানার জন্য যোগাযোগ করা হয় তার সঙ্গে। তিনি বলেন, ‘রুবেল ভাই একজন গুণী মানুষ, আমার পরম শ্রদ্ধেয় মানুষ। শিল্পীরা ওনাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। আমি চাই, তিনিই দায়িত্বে থাকুক।’

Back to top button