শিল্পী সমিতিতে থাকা না থাকা নিয়ে কাল সিদ্ধান্ত: ডিপজল

সদ্য সমাপ্ত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন সারাদেশের মানুষের আগ্রহের কেন্দ্রবিন্দুতে। এর অন্যতম একটি কারণ একুশে পদকজয়ী অভিনেতা ইলিয়াস কাঞ্চন সভাপতি হয়েছেন। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে নিপুণ ও জায়েদ খানের প্রতিযোগিতা। এ পদে জটিলতা গিয়ে পৌঁছেছে আদালতে৷

বর্তমানে আদালত পদটিতে স্থগিতাদেশ দিয়েছেন। আগামী ১৩ ফেব্রুয়ারি শুনানি শেষে সিদ্ধান্ত আসবে কে হবেন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক। তবে এরই মধ্যে মিশা-জায়েদ প্যানেল থেকে কার্যনির্বাহী পদে জয়ী রোজিনা নিজেই তার পদত্যাগের কথা নিশ্চিত করেছেন।

এদিকে শোনা যাচ্ছে, মিশা-জায়েদ প্যানেল থেকে সহসভাপতি পদে জয়ী রুবেলও পদত্যাগের সিদ্ধান্ত নিচ্ছেন। এমনও শোনা যাচ্ছে, মিশা-জায়েদ প্যানেল থেকে জয়ী ১১ জনই পদত্যাগ করবেন।

এ বিষয়টির সত্যতা জানতে যোগাযোগ করা হয় মিশা-জায়েদ প্যানেল থেকে সহসভাপতি পদে জয়ী ডিপজলের সঙ্গে। তিনি সংবাদমাধ্যমকে বলেন, ‘পদত্যাগ তো সব আপনারাই (সাংবাদিক) করিয়ে দিচ্ছেন। রুবেল এখনও পদত্যাগ করেনি; রোজিনাও করেনি।’

তাহলে রোজিনা-রুবেল বিভিন্ন সংবাদমাধ্যমে যা বলছেন সব কি ভুয়া- জানতে চাইলে ডিপজল বলেন, ‘এসব নিয়ে এখনও আমাদের কথা হয়নি, তবে হবে। আগামীকাল রবিবার আমরা সবাই মিলে মিটিং করব। সেখান থেকেই সিদ্ধান্ত নেয়া হবে, আমরা কমিটিতে যাব নাকি যাব না।’ আগামীকাল রবিবার বিকেলের মধ্যে এ সিদ্ধান্ত আসবে বলে জানান ডিপজল।

Back to top button