দর্শকসারিতে বসে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ দেখলেন কাঞ্চন

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে শুক্রবার (১১ ফেব্রুয়ারি) সারাদেশে একযোগে মুক্তি পেয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চলচ্চিত্র ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। চলছে সিনেমাটির দ্বিতীয় দিনের প্রদর্শনী। করোনার কারণে দীর্ঘদিন আটকে থাকার পর অবশেষে মুক্তির মিছিলে নাম লেখাল বাপ্পী চৌধুরী-অপু বিশ্বাস জুটির এই সিনেমা।

ওইদিন সকালে রাজধানীর মধুমিতা সিনেমা হলে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত হয়। প্রিমিয়ার শো উদ্বোধন করেন সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

প্রথম শোতে উপস্থিত ছিলেন শিল্পী সমিতির নবনির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন। এ ছাড়াও উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, প্রযোজক নেতা খোরশেদ আলম খসরু, সিনেমাটির পরিচালক দেবাশীষ বিশ্বাসসহ অনেকেই।

বেলা ১১টার শোতে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ হলে বসে টিমের সঙ্গে সিনেমাটি উপভোগ করেন ইলিয়াস কাঞ্চন। পরে সিনেমা দেখা শেষ করে তিনি কথা বলেন গণমাধ্যমের সঙ্গে। সিনেমা প্রসঙ্গে তিনি জানান, ‘সিনেমাটি তার কাছে বেশ ভালো লেগেছে’।

ইলিয়াস কাঞ্চন দর্শকদের হলে গিয়ে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমাটি দেখার জন্য আহ্বান জানান।

ইলিয়াস কাঞ্চনের পাশাপাশি তার শিল্পী সমিতির নির্বাচনি প্যানেলের সদস্য নিপুণ, সাইমন সাদিকরা নিজেদের ফেসবুকেও ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-এর পোস্টার শেয়ার করে দর্শকের হলে গিয়ে সিনেমাটি দেখার আহ্বান জানান।

প্রসঙ্গত, দেবাশীষ বিশ্বাস পরিচালিত তারকাবহুল রোমান্টিক ও কমেডি ঘরানার সিনেমাটিতে বাপ্পী-অপু ছাড়াও আরও অভিনয় করেছেন সাদেক বাচ্চু, আফজাল শরীফ, কাবিলা, চিকন আলীসহ অনেকে। সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, আকাশ সেন, ইমরান ও লিজা। সংগীত পরিচালনায় ছিলেন প্রয়াত আহমেদ ইমতিয়াজ বুলবুল, ইমন সাহা, শ্রী প্রীতম, আকাশ সেন। আবহসংগীত করেছেন ইমন সাহা। চলচ্চিত্রটির পাওয়ার্ড বাই এসএমসি ফ্রুটি।

একনজরে দেখে নিন সারাদেশের যেসব হলে মুক্তি পেয়েছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-

স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা), ব্লকবাস্টার (যমুনা), সীমান্ত সম্ভার (জিগাতলা), সনি সিনেপ্লেক্স (মিরপুর), শ্যামলী (ঢাকা), মধুমিতা (ঢাকা), চিত্রামহল (ঢাকা), গীত (ঢাকা), বিজিবি (ঢাকা), আনন্দ (ঢাকা), সেনা (ঢাকা), নিউ গুলশান (জিঞ্জিরা), চাঁদমহল (কাঁচপুর), নন্দিতা (সিলেট), রূপকথা (শ্রীপুর), সেনা (সাভার), চন্দ্রিমা (শ্রীপুর), নবীন (মানিকগঞ্জ), রূপকথা (পাবনা), মধুবন (বগুড়া), নিউ মেট্রো (নারায়ণগঞ্জ), শঙ্খ (খুলনা), চিত্রালী (খুলনা), বনলতা (ফরিদপুর), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম)।

Back to top button