উড়ন্ত বিমানে রোমান্সের সুযোগ দিয়ে যুগলদের জন্য প্যাকেজ চালু!

অনেকেই চান সঙ্গীর সঙ্গে একা সময় কাটাতে। সে সুযোগ অনেক সময় হয়ে ওঠে না। এবার সে সুযোগ এনে দিয়েছে আমেরিকার লাস ভেগাসের এক বিমান সংস্থা। সম্পূর্ণ গোপনীয়তা বজায় রেখে মাঝ আকাশে বিমানেই ঘনিষ্ঠ হতে পারবেন যুগলরা।

৪৫ মিনিটের একটি প্যাকেজ এটি। এর জন্য খরচ করতে হবে ৯৯৫ ডলার। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ৮৬ হাজার টাকা।

বিমান সংস্থাটি জানিয়েছে, বিমানের ভিতরে যেখানে যুগল ঘনিষ্ঠ হবেন, সেই জায়গা পুরো পর্দা দিয়ে ঢেকে দেওয়া হবে। বিমানে সম্পূর্ণ গোপনীয়তা বজায় রাখা হবে। শুধু তাই নয়, পাইলটের জন্য থাকছে কড়া নিষেধাজ্ঞা। ককপিট ছেড়ে বেরোতে পারবেন না পাইলট। যুগলের আশপাশে যাওয়ার অনুমতি দেওয়া হবে না তাঁকে। তবে বিমানটি লাস ভেগাস থেকে উড়ে খুব বেশি দূর যাবে না।

এই পরিষেবা দেওয়ার জন্য ৪১৪টি বিমান নিয়ে আসা হয়েছে বলে জানিয়েছেন সংস্থার প্রতিষ্ঠাতা অ্যান্ডি জনসন। শুধুমাত্র যুগলের জন্যই এই পরিষেবা দেওয়া হবে। ওই সংস্থার সদস্যপদও গ্রহণ করা যাবে। বিমানের ভিতরে রোম্যান্সের উপযুক্ত পরিবেশ এবং সাজসজ্জা থাকবে।

শুধু রোম্যান্স বা ঘনিষ্ঠ হওয়ার জন্য নয়, বিয়ের জন্যও এই বিমান ভাড়া নেওয়া যেতে পারে বলে জানিয়েছে সংস্থাটি। তবে তার জন্য খরচ করতে হবে ১ হাজার ১৯৫ ডলার (বাংলাদেশি মুদ্রায় ১ লক্ষ ২ হাজার টাকা)।

আরও ১০০ ডলার (বাংলাদেশি সাড়ে আট হাজার টাকা) খরচ করলে রোম্যান্টিক খাবারও দেবে বিমান সংস্থাটি। এবং একই সঙ্গে রোম্যান্স করতে হলে মোট প্যাকেজের দাম দিতে হবে ১ হাজার ৫৯৫ ডলার (বাংলাদেশি মুদ্রায় ১ লক্ষ ৩৭ হাজার টাকা)। সূত্র- আনন্দবাজার পত্রিকা।।

Back to top button