ইভ্যালির দুটি গাড়ি কিনলেন কে এই প্রশান্ত

গ্রাহকদের টাকা পরিশোধ করার জন্য আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির পরিচালনা বোর্ড প্রতিষ্ঠানটির মালিকানাধীন সাতটি গাড়ি নিলামে বিক্রি করেছে। নিলামে গাড়িগুলো ২ কোটি ৯০ লাখ ৫৫ হাজার টাকায় বিক্রি করা হয়েছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে রাজধানীর ধানমন্ডির ১৪ নম্বর সড়কের ৩ নম্বর বাড়ির ভিক্টোরিয়া কনভেনশন সেন্টারে এ নিলাম শুরু হয়। এই নিলামের আয়োজন করেন আদালত গঠিত বোর্ড সদস্যরা।

নিলামে ইভ্যালির মালিকানাধীন একটি টয়োটা সিএইচআর গাড়িটি বিক্রি হয়েছে ২৩ লাখ ৮০ হাজার টাকা ও টয়োটা এক্সিও (লিস্টের ৫ নম্বর গাড়ি) বিক্রি হয়েছে ১৫ লাখ টাকায় । প্রশান্ত ভৌমিক নামের একজন ক্রেতা দুটো গাড়ি কিনেছেন। টয়োটা সিএইচআর ভিত্তিমূল্য ছিল ১৮ লাখ টাকা। টয়োটা এক্সিও’র ৯ লাখ ১৮ হাজার। প্রশান্ত ভৌমিক জানিয়েছেন, তিনি পেশায় রেস্তোরা ব্যবসায়ী। গুলশানে থাকেন। শখের বশে গাড়িটি কিনেছেন।

জানা যায়, নিলামে ইভ্যালির সর্বোচ্চ দামি রেঞ্জ রোভার গাড়িটির দর হাকিয়েছেন ১৫ জন। এর মধ্যে ১ কোটি ৮১ লাখ ৫০ হাজার সর্বোচ্চ দর হাকিয়ে গাড়িটি কিনে নেন ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান নামে এক ব্যক্তি। নিলামের শুরুতে গাড়িটির ন্যূনতম নিলাম দর এক কোটি ৬০ লাখ টাকা ধরা হয়েছিল।

নিলাম শেষে ইভ্যালির পরিচালনা পরিষদ বোর্ডের চেয়ারম্যান ও সাবেক বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক বলেন, নিলাম খুব সুন্দর হয়েছে। আমরা গাড়ির যে মূল্য পেয়েছি তাতে খুশি। আমরা নিলামে সাতটি গাড়ি মোট ২ কোটি ৯০ লাখ ৫৫ হাজার টাকায় বিক্রি করেছি।

Back to top button