একসাথে দেখা দিলেন শাবনাজ-শিল্পী-দিঠি

বেশ কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ সিনেমাখ্যাত নায়িকা শাবনাজ। করোনামুক্ত হয়ে এখন তিনি টাঙ্গাইলের পাথরাইলে নিজেদের বাগানবাড়িতে সময় কাটাচ্ছেন।

তার আগে সম্প্রতি একটি অনুষ্ঠানে দেখা হয় শাবনাজের সঙ্গে চিত্রনায়িকা শিল্পী ও দিঠি আনোয়ারের। ওই অনুষ্ঠানে একই ফ্রেমে বন্দি হন তারা তিনজন।

শাবনাজ বলেন, ‘মাঝে মাঝে কিছু অনুষ্ঠানে অংশগ্রহণ করতে ভীষণ ভালো লাগে। কারণ প্রিয় অনেকের সঙ্গে দেখা হয়, গল্প হয় ও আড্ডা হয়। আবার সেই সময়টাও দ্রুত শেষ হয়ে যায়। এমনই একটি অনুষ্ঠানে শিল্পী ও দিঠির সঙ্গে দেখা হয়ে ভীষণ ভালো লেগেছে। সত্যি বলতে কী, আমরা যারা একসঙ্গে কাজ করি আমরা তো নিজেদেরকে একই পরিবারের সদস্য মনে করি। তাই আমরা আমাদের সুখ দুঃখগুলো নিজেদের মধ্যে শেয়ার করে আগামী দিনের পথে এগিয়ে যেতে চাই। শিল্পী ও দিঠির জন্য অনেক অনেক শুভ কামনা। আর আমার জন্য, আমার মা, আমার স্বামী, আমার বোন এবং আমার দুই সন্তানের জন্য সবাই দোয়া করবেন।’

শিল্পী বলেন,‘ বহু বছর হলো চলচ্চিত্রে কাজ করছি না। আদৌ আর কাজ করা হবে কিনা তাও জানা নেই। তবে চলচ্চিত্র আমার ভালোলাগা ও ভালোবাসার জায়গা। চলচ্চিত্রে অভিনয় করেই কিন্তু আমি আজকের শিল্পী। শাবনাজের সঙ্গে শুরু থেকেই আমার চমৎকার সম্পর্ক। দিঠিও আমাদের খুব প্রিয়। সবাই যার যার অবস্থানে ভালো থাকুক, এটাই চাওয়া।’

দিঠি আনোয়ার বলেন,‘সামাজিক যোগাযোগমাধ্যমের কারণে অনেকের আপডেট জানতে পারি। কিন্তু আমি সবার সঙ্গে যোগাযোগ রাখতে ভীষণ ভালোবাসি। প্রয়োজনে তার সঙ্গে দেখা করা, গল্প করতেও আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। আমি মনে করি দেখা হলে আন্তরিকতা বাড়ে, ভালোবাসাও বাড়ে। শাবনাজ আপুর ‘চাঁদনী সন্ধ্যা’ অনুষ্ঠানে আমি এবং প্রতীক হাসান তাদের অভিনীত সিনেমার অনেক গান গেয়েছিলাম। সেই অনুষ্ঠানটি বেশ জাঁকজমকপূর্ণ একটি অনুষ্ঠান ছিল। শাবনাজ আপুকে আমার ভীষণ ভালো লাগে। শিল্পী আপুও ভালো মনের মানুষ।

Back to top button