ঝামেলা বাধানোর জন্য জায়েদ খানকে নিয়ে কিছু মানুষ গুজব ছড়াচ্ছে: সোহান

বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে বিতর্ক যেন থামছেই না। এদিকে নির্বাচনে ঘিরে চিত্রনায়ক জায়েদ কানকে ১৮টি সংগঠন বয়কট করেছে বলে একটি গুঞ্জন ছড়িয়ে পড়েছে। বুধবার রাতে জায়েদ খানকে নিয়ে এ সিদ্ধান্ত হয় এবং শিগগিরই এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানানো হবে বলে গুঞ্জন ছড়িয়েছে।

এবার এই গুঞ্জন নিয়ে মুখ খুলেছেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি ও চলচ্চিত্রশিল্পী সমিতির নির্বাচনের আপিল বিভাগের প্রধান সোহানুর রহমান সোহান। ঝামেলা বাধানোর জন্য কিছু মানুষ জায়েদ খানের বিরুদ্ধে গুঞ্জন ছড়িয়েছে বলে মন্তব্য করেছেন এ পরিচালক।

তিনি বলেন, জায়েদ খানকে বয়কটসংক্রান্ত কোনো বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি আমাদের। বিভিন্ন মহল থেকে এ নিয়ে নানা বক্তব্য ভেসে আসছে, যার ভিত্তি নেই। আমাদের ১৮ সংগঠনের মুখপাত্র আলমগীর ভাই এ বিষয়ে আগামী ১৪ তারিখে ব্রিফ করবেন।

সোহানুর রহমান সোহান বলেন, জায়েদ খানকে কেন্দ্র করে আমাদের নামে কোনো গুজব ছড়ানো যাবে না। আমরা সেদিন বুঝেশুনেই সিদ্ধান্ত নিব। আপনারা কেউ অন্যের কথায় কান দেবেন না। কে কি কী লিখছে এগুলো আমাদের জানার বিষয় না। আমার নামে কিছু লিখলেও ভুল লিখছেন। কারণ, আমি এমন কিছু বলিনি।

তিনি আরও বলেন, কিছু মানুষ ঝামেলা বাধানোর জন্য জায়েদ খানকে কেন্দ্র করে গুজব ছড়াচ্ছে। এ বিষয়ে আমি সবাইকে সতর্ক করছি, আমাদের মুখপাত্র আলমগীর ভাই যা বলবেন, সেটাকেই সত্য মানতে হবে। তিনি যদি বলেন, বয়কট তাহলে বয়কট। তবে জায়েদকে বয়কট করা হবে এমন কোনো সিদ্ধান্ত হয়নি।

Back to top button